জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী বরিশালে থ্রিহুইলার ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

sarjan faraby

অবশেষে জামিন পেলেন নবাব এলএলবি’র নির্মাতা

বরিশাল নিউজ২৪ ডেস্ক:

জামিন পেয়েছেন নবাব এলএলবি’র নির্মাতা অনন্য মামুন ও অভিনেতা শাহিন মৃধা। সোমবার ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান দুজনকে জামিনের আদেশ দেন।

পুলিশের করা মামলায় গ্রেপ্তার হয়ে ১৮ দিন কারাবাসের পর মুক্তি পেতে যাচ্ছেন তারা।

চলচ্চিত্রটিতে পুলিশকে নিয়ে অশালীন সংলাপের অভিযোগে গত ২৪ ডিসেম্বর তাদের গ্রেপ্তার করা হয়। তারপর থেকে তারা কারাগারে ছিলেন।

আসামিপক্ষে জামিন শুনানিতে তাদের আইনজীবী সাইদুর রহমান মানিক বলেন, ওই সংলাপটি সব পুলিশ সদস্যকে উদ্দেশ করে বলা হয়নি।

অনন্য মামুন ও শাহিনের বিরুদ্দে রমনা থানায় পর্নোগ্রাফি আইনে মামলাটি করেন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের পরিদর্শক কাজী মো. নাসিরুল মামুন।

মামলায় বলা হয়, ‘নবাব এলএলবি’ নামের ওই চলচ্চিত্রে ধর্ষণের শিকার এক নারী বিচারের আশায় থানায় গেলে কর্তব্যরত কর্মকর্তা (অভিনেতা শাহীন মৃধা) তাকে (ভিকটিম) অরুচিকর, বিকৃত প্রশ্ন করেন, যাতে পুলিশকে অত্যন্ত খাটো করে দেখানো হয়েছে। এতে পুলিশের সুনাম ক্ষুণ্ন হয়েছে।

অনন্য মামুন ও শাহীনকে গ্রেপ্তারের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে প্রতিবাদ জানালেও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি তাদের পক্ষে দাঁড়ায়নি।

মুজিববর্ষ