ভোলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, ৪ মাসের অন্তঃসত্তা ববিতে ৯৫ কোটি টাকার উন্নয়ন কাজ ঠেকেছে ১৭৩ কোটিতে ! খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট এলাকায় ব্যাপক নিরাপত্তা বরগুনায় থেকে হাত-পা বাঁধা অপহৃত স্কুলছাত্র উদ্ধার এ অঞ্চলের পরিবার পরিকল্পনা সেবার চাহিদা পূরণ হচ্ছে না পিরোজপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার ‘নগ্ন রেস্তোরাঁ’ চালু করছে সুইজারল্যান্ড ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫ বিশ্ববিদ্যালয় কোনো লুটপাটের জায়গা নয় নলছিটিতে ডোবা থেকে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

অবশেষে পাকিস্তানে যাবে টাইগাররা

নানা নাটকীয়তার পর অবশেষে পাকিস্তানের মাটিতে পূর্নাঙ্গ সিরিজ খেলতে রাজি হয়েছে বাংলাদেশ। জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ক্রিকইনফো আজ এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

নতুন সূচি অনুযায়ী, লাহোরে ২৪-২৭ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। আবার ৭ ফেব্রুয়ারিতে রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলবে বাংলাদেশ দল। এরপর দুই মাস বিরতি দিয়ে এপ্রিলে করাচিতে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে বাংলাদেশ। ৩ এপ্রিল অনুষ্ঠিত হবে একমাত্র ওয়ানডে ম্যাচ। ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট। মোট তিন দফায় পাকিস্তান সফর করবে বাংলাদেশ দল।

Bangabandhu Countdown | Nextzen Limited