১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা !

নিজস্ব প্রতিবেদক:: ঝালকাঠির আনিচুজ্জামন চপলের বিরুদ্ধে অসহায় নারীর উপর হামালা ও শাররীক নির্যাতনের অভিযোগে ঝালকাঠি থানায় মামলা দায়ের হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারাসহ একাধিক ধারায় গত ২৯ জুলাই মামলাটি দায়ের করেন ভুক্তভোগি অসহায় নারী নুরজাহান বেগম। মামলা নং ২২। ঝালকাঠি সদর উপজেলার কৃর্তিপাশা ইউনিয়নের বাউলকান্ধা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আনিচুজ্জামান চপল।

অভিযোগ সুত্রে ও মামলার বাদী জানায়, আসামী আনিচুজ্জামান চপলের সাথে তার পুর্ব থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। গত ২৮ জুলাই সকাল সারে ১১ টার দিকে চপলের বাসায় বিষয়টি নিয়ে কথা বলতে যান ওই নারী তখন কথা বলার এক পর্যায় আসামী চপল ওর্ই নারীর উপর ঝাপিয়ে পড়ে তার শরীরের বভিন্ন স্থানে হাত দিয়ে শ্লীতার হানি ঘটায় এসময় ওই নারীকে মারধর করে নানা রখম হুমকি দেয়। এক পর্যায় ওই নারীর ডাকচিৎকারের স্থানয়রা এসে তাকে উদ্ধার করে।

একাধিক সুত্র ও অনুসন্ধানে জানাগেছে, আনিচুজ্জামান চপল একজন স্বর্ণ ডাকাত দলের সদস্য সে ইতিপুর্বে ঢাকায় কর্ণফুলি গার্ডেনের চাঞ্চল্যর ডাকাতির স্বর্ন নিয়ে ভারতে পাচারের উর্দেশ্যে যাওয়ার পথে পিরোজপুর-বাঘেরহাট মহাসড়কে ডাকাতির স্বর্নসহ হাতেনাতে গ্রেফতার হয়। যাহা ওই সময় বিভিন্ন মিডিয়ায় প্রকাশ হয়। এ ঘটনায় দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। চপলের কাছ থেকে ওই সময় ২৯০ ভরি স্বর্ন উদ্ধার হয় বলে মামলা সুত্রে জানা যায়। এরপর ওই সময় সে নিজেকে ডাকাত দলের সদস্য এবং বিভিন্ন স্বর্নের দোকানে ডাকাতি করতো বলে স্বিকার করে। কিছুদিন জেলে থাকলেও আইনের ফাঁক দিয়ে জামিনে বেড়িয়ে এসে তার নিজ এলকা ঝালকাঠি সদর উপজেলার কৃর্তিপাশা ইউনিয়নে বাউলকান্দা নামক গ্রামে অবস্থান নিয়ে একের পর এক অপকর্ম চালিয়ে যাচ্ছে।

অনুসন্ধানে আরো জানাগেছে, আনিচুজ্জামান চপল একজন মানবপাচারকারী দলেরও সদস্য। এলকাবাসীর অভিযোগ ও প্রশ্ন এত অপকর্ম করেও কিভাবে বুক ফুলিয়ে একের পর এক অপকর্ম করে বেড়ায় ? সে নিজেকে সরকার বিরোধী দলের নেতা দাবী করেন এবং এই অপকর্মের হাতিয়ে নেওয়া টাকা থেকে বিএনপি স্থানীয় সংগঠনগুলোকে অর্থ দিয়ে সরকার বিরোধী কার্যকলাপ করে যাচ্ছে বলে জানা যায়। সে নিজেকে ইউনিয়ন বিএনপির সভাপতি পরিচয় দিয়ে রাজনৈতিক সাইনবোর্ড লাগিয়ে পুর্বের অপকর্ম ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে।

অপরদিকে সম্প্রতি ষাটর্ধো নারীর উপর এ ন্যাক্কারজনক ঘটনায়, এলকাবাসী কঠোর শাস্তির দাবী জানিয়েছে এবং দ্রæত অভিযুক্ত চপলকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, নারীর লিখিত অভিযোগ পেয়ে মামলা রুজু করি । মামলাটি তদন্ত ও আসামীকে গ্রেফতার অভিযান অব্যহত আছে।

মুজিববর্ষ