ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

আইসিটি মামলায় সাংবাদিক এস এন পলাশ ও খন্দকার রাকিবের জামিন

নিজস্ব প্রতিবেদক।।

আইসিটি মামলায় সাংবাদিক এস এন পলাশ ও খন্দকার রাকিবের জামিন দিয়েছেন ঢাকা সাইবার ট্রাইবুনাল আদালত, আজ মঙ্গলবার ঢাকা সাইবার ট্রাইবুনাল আদালতের বিচারক এই আদেশ দেন।
সাংবাদিক এস এন পলাশ দৈনিক দেশ জনপদের নির্বাহী সম্পাদক ও অনলাইন পোর্টাল বরিশাল ক্রাইম নিউজের সম্পাদক এবং খন্দকার রাকিব বরিশাল ক্রাইম নিউজের প্রকাশক।
উল্লেখ্য গত ২০১৯ সালের ১৪ ডিসেম্বর বিসিসির ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহারের বিরুদ্ধে নিউজ প্রকাশ করায় মামলা করেছিলেন বাহার, সেই মামলায় পুলিশ চার্জসিট দেয়ার পরে, আজ মঙ্গলবার সাংবাদিক এস এন পলাশ ও খন্দকার রাকিব আদালতে আত্মসমর্পণ করলে দীর্ঘ শুনানির পরে আদালত তাদের জামিন দিয়েছেন।

নিচে সেই প্রকাশিত সংবাদটি হুবহু তুলে ধরা হলো।

বরিশালে মাদক ব্যবসায়ীকে নিয়ে ওপেন হাউস ডে!
চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে নিয়ে ওপেন হাউস ডে অনুষ্ঠানের অভিযোগ উঠেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে। শুক্রবার কোতোয়ালি মডেল থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনারের পাশেই অতিথি মঞ্চে বসা ছিলেন সেই মাদক ব্যবসায়ী ও গডফাদার এনামুল হক বাহার। এই ব্যবসায়ী বরিশাল সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এবং গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এই মাদক ব্যবসায়ী ওপেন হাউস ডে’র মঞ্চে উপস্থিত হওয়ায় নানা প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সেখানে উপস্থিতরা। অনেকেই জানিয়েছেন, যেখানে পুলিশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নানা কথা বলছে সেখানে পুলিশ কমিশনারের পাশেই অতিথির আসনে বসে রয়েছে শীর্ষ মাদক ব্যবসায়ী। গোয়েন্দা সংস্থার এক তালিকায় এনামুল হক বাহারকে ফেনসিডিল ও হেরোইন বিক্রেতা হিসেবে চিহ্নিত করা হয়েছে এবং তাকে মাদকের গডফাদার হিসেবেও চিহ্নিত করা হয়েছে ওই তালিকায়। এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের এসি মো. রাসেলকে কল করা হলে তিনি বিস্তারিত জানেন না বলে উল্লেখ করেন।

মুজিববর্ষ