বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন

জুবায়ের ইসলাম::  ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সোনালী খবর এর বরিশাল ব্যুরো প্রধান, বরিশালের স্থানীয় দৈনিক আজকের সময়ের বার্তা পত্রিকার বার্তা সম্পাদক ও পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল বরিশাল নিউজ২৪ডটকমের প্রকাশক ও সম্পাদক আল আমিন গাজীর শুভ জম্মদিন আজ ।

আজকের এই দিনে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন ১২নং রঙ্গশ্রী ইউনিয়নের একটি মুসলিম সম্ভান্ত্র পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

২০১৩ সালে সাংবাদিক আল আমিন গাজী সাংবাদিকতায় বরিশাল থেকে প্রকাশিত দৈনিক কলমের কন্ঠ পত্রিকায় কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

তরুন এই কলমযোদ্ধা জাতীয় সাপ্তাহিক অগ্রযাত্রা, দৈনিক বরিশাল অঞ্চল,দৈনিক বাংলাদেশ বাণী, দৈনিক আলোকিত বরিশাল, দৈনিক আমাদের বরিশাল,দৈনিক সুন্দরবনসহ, দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকায় দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন।

সাহসীকতার সাথে জনগণের কথা তুলে ধরে বিভিন্ন সময় সংবাদ প্রকাশের জন্য সন্ত্রাসী হামলাসহ একাধীক মামলার শিকার হয়েছেন।

সত্য প্রকাশ করতে গিয়ে গত বছরে তরুণ সাংবাদিক আল আমিন গাজী কিছু দুষ্ট লোকের রোষানলে পরে আলোচিত একটি মিথ্যা মামলায় ২মাস কারাভোগ করেন। তবুও সত্য তুলে ধরতে দমে যায়নি।

তাছাড়া এই তরুণ সাংবাদিক বর্তমানে বাংলাদেশ অনলাইন প্রেস ইউনিটির বরিশাল বিভাগের যুগ্ন সাধারণ সম্পাদক, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদকদের সংগঠন নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের কোষাধ্যক্ষ পদে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল নিউজ২৪.কম এর বার্তা সম্পাদক জুবায়ের ইসলাম চৌধুরীসহ অনেক সাংবাদিক, রাজনৈতিক,সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ।

শুভ জন্মদিন

মুজিববর্ষ