করোনায় অসহায়দের পাশে চেয়ারম্যান লিটন মোল্লা! করোনা নিয়ে ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মেহেন্দিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বর্নপরিচয়ের জনসচেতনতা করোনা : ১৮‘শ বিচারকসহ ১৮ হাজার কর্মকর্তা-কর্মচারীর জন্য সেল এই সময়ে খুসখুসে কাশি আর জ্বর হলে যা করবেন ব্রয়লার মুরগি বিক্রির পাইকার পাচ্ছে না পোল্ট্রি খামারিরা ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি করোনা থেকে সুস্থ হয়েছেন ৮০ বছরের বৃদ্ধ: আইইডিসিআর বরিশাল শেবাচিম হাসপাতালে বসছে করোনা সনাক্তের মেশিন

আজ বিকেল ৪টায় “নিয়তির খেলা” নিয়ে দর্শকদের সামনে অনন্যা অনু

আজ বিকেল ৪টায় “নিয়তির খেলা” নিয়ে দর্শকদের সামনে অনন্যা অনু
ভালোবাসা দিবসের রেস কাটতে না কাটতেই স্বামীর কাছে বিচ্ছেদ চেয়ে সবাইকে এক প্রকার অবাক করে দিলেন অনন্যা অনু। জানাগেছে নাহিদ নামের যে ছেলেটিকে ভালোবেসে পরিবারের অমতে শুধুমাত্র নিজের ইচ্ছেয় বিয়ে করেছিলো অনু, কিছুদিন যেতে না যেতেই হঠাৎ করেই তার কাছে ডিভোর্স চেয়ে বসল সে।

কিন্তু হঠাৎ কেনো অনন্যা অনুর এই ডিভোর্সের সিদ্ধান্ত এটা জানার জন্য আমাদের প্রতিনিধি তার কাছে ফোন দিলে অনু মিস্টি হেসে বলেন, ‘সব প্রশ্নের উত্তর এভাবে দেয়া যায়না, কিছু প্রশ্নের উত্তর পর্দায় দেখে নিতে হয়। আপনাদের সকল প্রশ্নের উত্তর আমি দিয়ে রেখেছি আমার অভিনীত “নিয়তির খেলা” শিরনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।’ হ্যা বলছিলাম নবাগতা অনন্যা অনু অভিনীত এবং এ আল মামুন পরিচালিত টিজি ফিল্মস এর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “নিয়তির খেলা” এর কথা। টিজি ফিল্মস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল টিজি আনন্দ টিভির জন্য “নিয়তির খেলা” শিরনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। এ আল মামুনের পরিচালনায় এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের দৃশ্যধারন করা হয়েছে সাইফুল ইসলামের ক্যামেরায়।

আর এটি সম্পাদিত হয়েছে সুদক্ষ পরিচালক নাজমুল হুদা নাজিমের তত্বাবধানে। এই বসরের শুরু থেকেই কারনে অকারণে “নিয়তির খেলা” ছিলো আলোচনার কেন্দ্রবিন্দুতে, বরিশালের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত এই চলচ্চিত্রের গল্পে ফুটিয়ে তোলা হয়েছে একজন উচ্চ ভিলাষী স্ত্রীর অর্থপিপাসু মনোভাবের কারনে মধ্যবিত্ত এক স্বামীর ভালোবাসার করুন মৃত্যু। কিন্তু সেই উচ্চ ভিলাষী স্ত্রী কি সত্যিই পেয়েছে তার আত্ব তৃপ্তি? এই প্রশ্নের উত্তর খুজে পাওয়া যাবে “নিয়তির খেলা” চলচ্চিত্রের মাধ্যমে। এই প্রসংগে পরিচালক এ আল মামুন বলেন, “এই গল্পে আমি সমাজের অবক্ষয়ের এক দিকের একটি খন্ড ফুটিয়ে তোলার চেষ্টা করেছি মাত্র। প্রকৃত ভালোবাসা নাকি টাকা, জীবনে সুখী হবার জন্য আসলে কোনটি বেশি প্রয়োজন এটাই দেখাতে চেয়েছি দর্শকদের।

আশাকরি গল্পটি দর্শকদের ভালো লাগবে।” “নিয়তির খেলা”র কেন্দ্রীয় চরিত্র নীলার ভূমিকায় অভিনয় করেছেন নবাগতা অনন্যা অনু, এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- সাফিন মাহমুদ তারিক, তানিম আফরিন, রবিন খান, গোলাম মোস্তফা ও তুষার। তারিফ গালিব নিবেদিত ও মাহমুদা মাহি প্রযোজিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “নিয়তির খেলা” আজ বিকেল ৪ টায় মুক্তি দেয়া হয়েচ্ছে টিজি আনন্দ টিভিতে। নিচের এই লিংকে দেখা যাবে নিয়তির খেলা

মুজিববর্ষ