রাজাপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, বৃদ্ধাকে নির্যাতন বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পদকের উপর হামলা,আহত ১ বরিশাল রেড ক্রিসেন্ট হাসপাতাল ২৪ মাস বেতন বঞ্চিত ৫ নার্স-কর্মচারী, করোনা আক্রান্ত নার্সের খবরও নেয়নি কর্তৃপক্ষ বরিশালে অপরাধীদের আতংকের আরেক নাম ওসি আজিমুল করিম মোংলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ট্রিপল মার্ডারের ২জন আসমি গ্রেফতার নগরীতে ডিবির এসআই পরিচয়ে বেসামাল ক্লোজড হওয়া এসআই শাহসাব মোংলায় গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক বরিশালে সাংবাদিকতার অন্তরালে বেপরোয়া চাঁদাবাজি! প্যাদা নাহিদসহ ব্লাকমেইলিং চক্রকে খুজঁছে পুলিশ ঝালকাঠির শেখেরহাট’র ইউপি সদস্য মনিরুজ্জামান’র উপর সন্ত্রাসী হামলা

আফ্রিকার জঙ্গলে মিথিলাকে মিস করছেন সৃজিত

বিনোদন ডেস্ক: দক্ষিণ আফ্রিকার জঙ্গলে সিনেমার শুট করছেন নির্মাতা সৃজিত মুখার্জি। আর পোস্ট করছেন বিভিন্ন ছবি। সেখানে বসেই স্ত্রী মিথিলাকে মিস করছেন এই নির্মাতা। বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে এক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আর সেজন্য সৃজিতের সাথে আফ্রিকায় যেতে পারেন নি মিথিলা।

ভারতীয় গণমাধ্যমকে সৃজিত জানান, আফ্রিকা শুধু করোনা মুক্ত নয়। আমরা যে জঙ্গলে শুট করছি সেখানে বন্য প্রাণী আর আমাদের ইউনিট ছাড়া আর কিছুই নেই। তাই আফ্রিকা শুধু করোনা নয়, প্যানিক মুক্ত। দারুন কাজ হচ্ছে আমাদের।

মিথিলাকে মিস করছেন কিনা প্রশ্নে তিনি বলেন, হ্যাঁ, মিথিলাকে মিস করছি খুব। করোনার জন্য ও আসতে পারছে না। এটা বাজে ব্যাপার। একসঙ্গে সময় কাটাব ভেবেছিলাম। ও ভিসা পাবে না এখন সামনের কয়েকদিন…কী আর করব।

মিথিলার বিরহকে শুধু কাজেই নয়, নানা আডভেঞ্চারের মধ্যে দিয়েই যেন ভুলতে চাইছেন সৃজিত। সাপের গলায় চুমু খাওয়ায়ার পোস্ট সেই কথাই বলে। সাপের সঙ্গে খেলছেন তিনি। ১৯ মার্চ করোনামুক্ত আফিকা থেকে টিম নিয়ে কলকাতায় ফিরবেন সৃজিত।

মুজিববর্ষ