চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমার জীবন থাকতে আলতাফ মাহমুদ সংগীত বিদ্যালয়ের জমি দখল হতে দেবনা : মেয়র সাদিক

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা মুক্তিযুদ্ধকালীন সময়ে মুজিব বাহিনীর দক্ষিণাঞ্চলীয় প্রধান ছিরেন।আমার দাদাও মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। বরিশালে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে এমন একটা মানুষ জীবিত থাকা অবস্থায় শহীদ আলতাফ মাহমুদ সংগীত বিদ্যালয়ের জমি বেদখল বা বেহাত হতে দেব না।

তিনি গতকাল সোমবার রাতে অমর একুশে গানের সুরকার, বরিশালের সন্তান শহীদ আলতাফ মাহমুদ এর ৮৬তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে দেয়া বক্তৃতায় এসব কথা বলেন। মেয়র বলেন বিভিন্ন মহল নানা উপায়ে প্রোপাগান্ডা ছড়িয়ে সরকার কে বির্তকিত করার চেষ্টা করছে।

কারন দেশে চলমান উন্নয়ন যজ্ঞ ওই মহলটির সহ্য হচ্ছে না। তিনি এ বিষয়ে সবাইকে সজাগ ও সচেতন থাকার আহবান জানান। নগরীর হাসপাতাল রোডস্থ শহীদ আলতাফ মাহমুদ সংগীত বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বরিশালের এই কৃতি সন্তানের ৮৬ তম জন্ম বার্ষিকীতে সভাপতিত্ব করেন বিদ্যালযের সভাপতি প্রবীন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস এম ইকবাল।

নুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাকেন সরকারি বিএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ইমানুল হাকিম,সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজল ঘোষ, সাইফুর রহমান মিরন প্রমূখ। অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মুজিববর্ষ