বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ বরিশালের পুলিশ সুপারসহ ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার অভিযোগ!

ঈদ শপিং ও টিফিনের টাকা অসহায় মানুষের জন্য দান করলেন পুলিশ পুত্র জয়

 

 

জুবায়ের ইসলামঃ সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই আবারও প্রমাণ করলেন পুলিশ পুত্র কাজী কামরুজ্জামান জয়।মানুষের কল্যানে নিজের ঈদের কেনাকাটা ও স্কুলের টিফিনের টাকা দান করেছে জয় ।

মানবিক পুলিশের সন্তানও এড়াতে পারেনা মানবিক কাজ ও নৈতিক দ্বায়িত্ব ।বিএমপি বন্দর থানায় কর্মরত এএসআই (নিঃ) রুমা পারভীন এর বরিশাল জেলাস্কুলে পঞ্চম শ্রেণী পড়ুয়া ছেলে কাজী মোঃ কামরুজ্জামান জয় চলমান করোনা যুদ্ধে অসহায় মানুষের জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে।

মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছে থাকলে যে কোন ভাবে দাঁড়ানো যায় সেটাই প্রমাণ করলেন পুলিশ পুত্র। সহয়তা হিসেবে এ বছর নিজের ঈদ শপিং করার ৪হাজার ও স্কুলের টিফিনের জন্য মাটির ব্যাংকে জমানো টাকা বিএমপির ত্রাণ তহবিলে জমা দিয়েছে ।

ছোট্ট এই কামরুজ্জামান জয়ের মানবিক কাজ নতুন কিছু নয়। গত মার্চ ও এপ্রিল মাসে তার পুলিশ মাতা এএসআই রুমা পারভীনের প্রাপ্ত সমুদয় রেশন সামগ্রী করোনা প্রাদুর্ভাবের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবারের হাতে তুলে দেয়।

কাজী মোঃ কামরুজ্জামান জয় এর বাবাও একজন সরকারি কর্মকর্তা কাজী মোঃ জাহাঙ্গীর হোসেন । তিনি এনএসআই জাতীয় গোয়েন্দা সংস্থায় ফিল্ড অফিসার হিসেবে পটুয়াখালী জেলায় কর্মরত আছেন।

২০শে মে রোজ বুধবার বরিশাল মেট্রোপলিটন পুলিশ সদরদপ্তরে বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার এর পক্ষে সহায়তার অর্থ গ্রহণ করেন উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) খাঁন মুহাম্মদ আবু নাসের ।অর্থ গ্রহণ করে মানবিক কাজের জন্য জয়কে ধন্যবাদ দিয়ে করোনা প্রতিরোধ সামগ্রী উপহার দেন ।

এ বিষয় এএসআই রুমা পারভীন বলেন, আমার ছেলে তার শপিং ও টিফিনের টাকা অসহায় মানুষের জন্য বিএমপি তহবিলে জমা দিয়েছে । এর আগেও আমার রেশনের সমস্ত পণ্য সামগ্রী অসহায় মানুষের মাঝে বিতরণ করেছে।

তিনি আরও বলেন, অর্থ জমা দেয়ার পর বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার মহোদয় এর পক্ষ থেকে ছেলেকে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, ,হ্যান্ডস্যানিটাইজার, হান্ড গ্লোভস,হ্যাক্সিসলসহ প্রয়োজনীয় জিনিস পত্র উপহার দিয়েছে। সবাই দোয়া করবেন ছেলেকে ডাক্তার বানাতে চাই। ডাক্তার হয়ে যেন দেশ প্রেমিকের মতো মানুষের সেবা করতে পারে।

মুজিববর্ষ