বরিশালে খুনসহ একাধিক মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল অসুস্থ মাকে হাসপাতাল চত্বরে ফেলে পালালেন সন্তানরা গায়ে আগুন নিয়ে স্বামীকে জাপটে ধরলেন স্ত্রী বরিশালে রাতের রিপোর্ট তৈরি করেন নাইট গার্ড, পিওন কিংবা এ্যাসিসটেন্ট বরিশালে স্কুল বন্ধ রেখে শিক্ষা অফিসারের সাথে বনভোজন! মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন শ ম রেজাউল করিম মঠবাড়িয়ায় গুরুত্বপূর্ণ সড়কের পাশে ঝুঁকিপূর্ণ কাঁটা তারের বেড়া ভোলার দৌলতখানে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ বরিশালের দশম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরনকারী গ্রেফতার

উজিরপুরে ক্যান্সারে আক্রান্ত রাসেল বাচঁতে চায়

নাজমুল হক মুন্না : বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ রাসেল হাওলাদার (৩০) মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত। সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন।

জানা যায় পিতার মৃত্যুর পরে পরিবারের একমাত্র উপার্যনকারী রাসেল একটি বেসরকারী কোম্পানিতে চাকুরী করত। হঠাৎ করে তার শরীরে মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়ে। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত হওয়ায় একদিকে পরিবারের উপার্জন বন্ধ অন্যদিকে রাসেলের ক্যান্সারের চিকিৎসা মেটাতে নিশ্ব হয়ে গেছে পরিবারটি।

বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা দুস্কর হয়ে পড়েছে।

রাসেল জানান রেডিও থেরাপী, কোমা ও বনমেরু ট্যানষ্ফার করাতে চিকিৎসার জন্য প্রয়োজন ১৩ লক্ষ টাকা। যা তাহার পরিবারের পক্ষে অবম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় সমাজের বৃত্তবানদের কাছে দয়া ও আর্থিক সাহায্য কামনা করছেন রাসেল ও তার পরিবার। রাসেলের বিকাশ নম্বর ০১৭২৯৭৯০৪৩০।

মোঃ রাসেল এ্যাকাউন্ট নম্বর ০৩২১১০১১৫১৭৯১, পূবালী ব্যাংক লিঃ ধোলাইপাড় ব্রাঞ্চ, ঢাকা।

Bangabandhu Countdown | Nextzen Limited