চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

উজিরপুরে ক্যান্সারে আক্রান্ত রাসেল বাচঁতে চায়

নাজমুল হক মুন্না : বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ রাসেল হাওলাদার (৩০) মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত। সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন।

জানা যায় পিতার মৃত্যুর পরে পরিবারের একমাত্র উপার্যনকারী রাসেল একটি বেসরকারী কোম্পানিতে চাকুরী করত। হঠাৎ করে তার শরীরে মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়ে। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত হওয়ায় একদিকে পরিবারের উপার্জন বন্ধ অন্যদিকে রাসেলের ক্যান্সারের চিকিৎসা মেটাতে নিশ্ব হয়ে গেছে পরিবারটি।

বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা দুস্কর হয়ে পড়েছে।

রাসেল জানান রেডিও থেরাপী, কোমা ও বনমেরু ট্যানষ্ফার করাতে চিকিৎসার জন্য প্রয়োজন ১৩ লক্ষ টাকা। যা তাহার পরিবারের পক্ষে অবম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় সমাজের বৃত্তবানদের কাছে দয়া ও আর্থিক সাহায্য কামনা করছেন রাসেল ও তার পরিবার। রাসেলের বিকাশ নম্বর ০১৭২৯৭৯০৪৩০।

মোঃ রাসেল এ্যাকাউন্ট নম্বর ০৩২১১০১১৫১৭৯১, পূবালী ব্যাংক লিঃ ধোলাইপাড় ব্রাঞ্চ, ঢাকা।

মুজিববর্ষ