বরিশালে ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ী আটক বরিশাল কাশিপুর ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে ৩জনকে কুপিয়ে জখম ওরা আর মানুষ হইলো না! বরিশালে সন্ধ্যার পরে ঔষধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধে নির্দেশ -পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান দেশে সন্ধ্যার পর ফার্মেসি ছাড়া সব দোকান বন্ধের নির্দেশ বরিশালে মসজিদে মসজিদে মাইকিং, ‘দয়া করে বাসায় নামাজ পড়ুন বিসিসির মেয়র সাদিক আবদুল্লাহর সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা -ত্রাণ তহবিলে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে এক রোগীর মৃত্যু উজিরপুরে গভীর রতে অসহায় পরিবারের দুয়ারে এান নিয়ে ওসি জিয়াউল হাসান ভান্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষাসামগ্রী বিতরণ

উজিরপুরে ক্যান্সারে আক্রান্ত রাসেল বাচঁতে চায়

নাজমুল হক মুন্না : বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ রাসেল হাওলাদার (৩০) মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত। সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন।

জানা যায় পিতার মৃত্যুর পরে পরিবারের একমাত্র উপার্যনকারী রাসেল একটি বেসরকারী কোম্পানিতে চাকুরী করত। হঠাৎ করে তার শরীরে মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়ে। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত হওয়ায় একদিকে পরিবারের উপার্জন বন্ধ অন্যদিকে রাসেলের ক্যান্সারের চিকিৎসা মেটাতে নিশ্ব হয়ে গেছে পরিবারটি।

বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা দুস্কর হয়ে পড়েছে।

রাসেল জানান রেডিও থেরাপী, কোমা ও বনমেরু ট্যানষ্ফার করাতে চিকিৎসার জন্য প্রয়োজন ১৩ লক্ষ টাকা। যা তাহার পরিবারের পক্ষে অবম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় সমাজের বৃত্তবানদের কাছে দয়া ও আর্থিক সাহায্য কামনা করছেন রাসেল ও তার পরিবার। রাসেলের বিকাশ নম্বর ০১৭২৯৭৯০৪৩০।

মোঃ রাসেল এ্যাকাউন্ট নম্বর ০৩২১১০১১৫১৭৯১, পূবালী ব্যাংক লিঃ ধোলাইপাড় ব্রাঞ্চ, ঢাকা।

মুজিববর্ষ