ভোলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, ৪ মাসের অন্তঃসত্তা ববিতে ৯৫ কোটি টাকার উন্নয়ন কাজ ঠেকেছে ১৭৩ কোটিতে ! খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট এলাকায় ব্যাপক নিরাপত্তা বরগুনায় থেকে হাত-পা বাঁধা অপহৃত স্কুলছাত্র উদ্ধার এ অঞ্চলের পরিবার পরিকল্পনা সেবার চাহিদা পূরণ হচ্ছে না পিরোজপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার ‘নগ্ন রেস্তোরাঁ’ চালু করছে সুইজারল্যান্ড ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫ বিশ্ববিদ্যালয় কোনো লুটপাটের জায়গা নয় নলছিটিতে ডোবা থেকে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

এবার চার কিশোরীকে গণধর্ষণ -আটক ৩

এ ঘটনায় দুটি মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে।

কদমতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান বলেন, রোববার সকালে কদমতলী নোয়াখালী পট্টি এলাকায় তিন যুবক মিলে দুই কিশোরীকে ধর্ষণ করে। ওই দুই কিশোরী নিজেরাই রাতে থানায় এসে অভিযোগ করে। এ অভিযোগের ভিত্তিতে একটি মামলা হয়েছে। মামলার পরপরই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সোহেল, রানা ব্যাপারী ও আকতার আলী।

বাড্ডা থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মোমিনুল ইসলাম বলেন, রোববার রাতে দুই কিশোরী তাদের বন্ধুর সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন। রাস্তা ভুলে যাওয়ায় তারা এদিক-ওদিক ঘোরাফেরা করলে কয়েকজন যুবক তাদের রাস্তা দেখানোর কথা বলে ডিআইটি প্রজেক্টের ১৪ নম্বর সড়কের ১৩৯৫ নম্বর প্লটের পূর্বপাশে নিজামের গোডাউনের মধ্যে নিয়ে যায়। সেখানে দুই কিশোরীকে গণধর্ষণ করে। পরে বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) ইয়াসিন গাজী তাদের দুজনকে উদ্ধার করে ভোর চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

Bangabandhu Countdown | Nextzen Limited