রাজাপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, বৃদ্ধাকে নির্যাতন বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পদকের উপর হামলা,আহত ১ বরিশাল রেড ক্রিসেন্ট হাসপাতাল ২৪ মাস বেতন বঞ্চিত ৫ নার্স-কর্মচারী, করোনা আক্রান্ত নার্সের খবরও নেয়নি কর্তৃপক্ষ বরিশালে অপরাধীদের আতংকের আরেক নাম ওসি আজিমুল করিম মোংলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ট্রিপল মার্ডারের ২জন আসমি গ্রেফতার নগরীতে ডিবির এসআই পরিচয়ে বেসামাল ক্লোজড হওয়া এসআই শাহসাব মোংলায় গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক বরিশালে সাংবাদিকতার অন্তরালে বেপরোয়া চাঁদাবাজি! প্যাদা নাহিদসহ ব্লাকমেইলিং চক্রকে খুজঁছে পুলিশ ঝালকাঠির শেখেরহাট’র ইউপি সদস্য মনিরুজ্জামান’র উপর সন্ত্রাসী হামলা

এলাকায় অপরিচিত লোক দেখলে সতর্ক থাকুন,সন্দেহ হলে থানায় খবর দিন, এসি রাসেল

জুবায়ের ইসলামঃ বরিশাল মহানগরীতে বসবাস কারী বাসিন্দাদের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে গণমুখী,জনমুখী ও মানসম্মত পুলিশি সেবা প্রদান করার লক্ষ্যে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিএমপি।

বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার করোনা মহামারীর মধ্যেও সকল পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধিকল্পে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ ও দিক নির্দেশনা প্রদান করেছেন ।

পুলিশ কমিশনার কর্তৃক অনুপ্রাণিত হয়ে বর্তমান মহামারী করোনা পরিস্থিতিতেও পুলিশে সেবা জনগনের কাছে পৌছে দিতে কাজ করছে কোতোয়ালি মডেল থানা পুলিশ বিএমপি।

এরই ধারাবাহিকতায় স্বাস্থবিধি মেনে কোতয়ালী মডেল থানা এলাকার আইন- শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিট ভিত্তিক জনসাধারনকে সচেতন করার লক্ষ্যে, নগরীর নিউ সার্কুলার রোডস্থ ফরেস্টার বাড়ী জামে মসজিদ বরিশালে গতকাল ২০জুলাই ২০২০ খ্রিঃ আছর বাদ, উক্ত এলাকার বাড়ীওয়ালা ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল আহমেদ ও পুলিশ পরিদর্শক(তদন্ত) এ আর মুকুল পিপিএম-সেবা।

উক্ত সভায় এলাকা থেকে চুরি ছিনতাইসহ নানাবিধ অপরাধ রোধকল্পে সিসি ক্যামেরা স্থাপনসহ এলাকা ভিত্তিক পাহাড়ার এর ব্যবস্থা গ্রহন করার জন্য বাড়িওয়ালাদের পরামর্শ প্রদান করা হয়।

এছাড়াও বিবিধ অপরধের ধরন নিয়ে আলোচনা করে স্থানীয়দের সচেতন করা হয়।পাশাপাশি যে কোন অপরাধ সংগঠিত হলে কোতোয়ালি মডেল থানা পুলিশকে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

এ বিষয় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল আহমেদ বলেন, বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার মহোদয় এর নির্দেশ অনুযায়ী জননিরাপত্তা নিশ্চিত করতে সচেতনতা মূলক কাজ করে যাচ্ছি।

নগরীতে চুরি, ছিনতাই, মাদকসহ বিভিন্ন পদক্ষেপ অপরাধে যুক্ত অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য আমরা কাজ করছি।অপরাধীকে শনাক্ত করতে বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন করার পরিকল্পনা নিয়েছি।

সহকারী পুলিশ কমিশনার আরও বলেন, অপরাধ রোধ করতে হলে অপরাধীকে শনাক্ত করতে হবে। এজন্য নগরীর বিভিন্ন এলাকার সম্মানিত ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা করেছি। এলাকায় অপরিচিত লোক দেখলে সতর্ক থাকার পরামর্শ দিয়েছি এবং থানায় খবর দেয়ার জন্য বলেছি।

মুজিববর্ষ