করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরীজুড়ে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে- মেয়র সাদিক পিরোজপুরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীর পা ভেঙ্গে দিল বখাটে ভোলা সদর হাসপাতালে করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু গৌরনদীতে এমপি হাসানাত আব্দুল্লাহ’র নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ শেবাচিমে পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত, আদেশ জারি জেনে নিন তেঁতুলের গুণ সম্পর্কে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ভয়াবহ সঙ্কট তৈরি করেছে করোনা: গুতেরেস ৫৫ বছরের দাদাকে বিয়ে করতে নাতির আত্মহত্যার চেষ্টা! খুব কষ্টকর দুটো সপ্তাহ ও কষ্টের সময় আসছে: ট্রাম্প

করোনাভাইরাসে ব্রিটেনে এক বাংলাদেশির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্রিটিশ-বাংলাদেশির মৃত্যু হয়েছে। সংক্রমণ ধরা পড়ার মাত্র পাঁচ দিনের মাথায় ম্যানচেস্টারের এক হাসপাতালে রোববার মারা যান তিনি।

মো: মোহসিন ইসলাম নামে ওই ব্যক্তি সম্প্রতি ইতালি গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর করোনায় আক্রান্ত হন তিনি।

কুষ্টিয়ার শিশু বিশেষজ্ঞ চিকিৎসক ডা. রকিউর রহমান বলেন, আমার খালু মো: মোহসিন ইসলাম (৬০) আমার খালা ও ২ বাচ্চাকে নিয়ে লন্ডনে বসবাস করতেন। সম্প্রতি একটি কাজে তিনি ইতালি ভ্রমণ করেন। লন্ডনে ফিরে তিনি অসুস্থ হন এবং হাসপাতালে ভর্তি হলে করোনা ভাইরাস সনাক্ত হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান। পরিবারের সবাইকে হাসপতাল কর্তৃপক্ষ কোয়ারেন্টাইন করে রেখেছে।

মোহসিন ইসলামের ছেলে বিবিসিকে বলেছেন, মাত্র দু’মাস আগেও আমরা জানতাম না করোনাভাইরাস জিনিসটা কী, এই ভাইরাসটাই ছিল না। এখন এই ভাইরাস আমার বাবাকে কেড়ে নিল।

মুজিববর্ষ