রাজাপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, বৃদ্ধাকে নির্যাতন বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পদকের উপর হামলা,আহত ১ বরিশাল রেড ক্রিসেন্ট হাসপাতাল ২৪ মাস বেতন বঞ্চিত ৫ নার্স-কর্মচারী, করোনা আক্রান্ত নার্সের খবরও নেয়নি কর্তৃপক্ষ বরিশালে অপরাধীদের আতংকের আরেক নাম ওসি আজিমুল করিম মোংলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ট্রিপল মার্ডারের ২জন আসমি গ্রেফতার নগরীতে ডিবির এসআই পরিচয়ে বেসামাল ক্লোজড হওয়া এসআই শাহসাব মোংলায় গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক বরিশালে সাংবাদিকতার অন্তরালে বেপরোয়া চাঁদাবাজি! প্যাদা নাহিদসহ ব্লাকমেইলিং চক্রকে খুজঁছে পুলিশ ঝালকাঠির শেখেরহাট’র ইউপি সদস্য মনিরুজ্জামান’র উপর সন্ত্রাসী হামলা

করোনাভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেত্রীর স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

 নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষে পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) ছাত্রলীগ নেত্রী রেজওয়ানা হিমেলের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালেয়ের প্রথম ও দ্বিতীয় গেটসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারি, দোকানি, দিনমজুর, রিকশা-ভ্যান শ্রমিকদের মাঝে সামগ্রীগুলো বিরতণ করা হয়। রেজওয়ানা হিমেল সাংবাদিকদের বলেন, আমরা সবাই যদি সচেতন হই, আর যার যার অবস্থান থেকে অন্যকে সচেতন করি তাহলে যেকোনো মহামারি থেকে বাংলাদেশের জনগণকে রক্ষা করা সম্ভব।

পবিপ্রবি ছাত্রলীগের জনপ্রিয় এ নেত্রী আরো বলেন, সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনামূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।

মুজিববর্ষ