আগামী সপ্তাহে আসছে বরিশাল মহানগর আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি! ত্যাগী নেতারা পাচ্ছে অগ্রধিকার আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা

করোনাভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেত্রীর স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

 নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষে পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) ছাত্রলীগ নেত্রী রেজওয়ানা হিমেলের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালেয়ের প্রথম ও দ্বিতীয় গেটসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারি, দোকানি, দিনমজুর, রিকশা-ভ্যান শ্রমিকদের মাঝে সামগ্রীগুলো বিরতণ করা হয়। রেজওয়ানা হিমেল সাংবাদিকদের বলেন, আমরা সবাই যদি সচেতন হই, আর যার যার অবস্থান থেকে অন্যকে সচেতন করি তাহলে যেকোনো মহামারি থেকে বাংলাদেশের জনগণকে রক্ষা করা সম্ভব।

পবিপ্রবি ছাত্রলীগের জনপ্রিয় এ নেত্রী আরো বলেন, সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনামূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।

মুজিববর্ষ