বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

করোনায় ইতালিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৩১জনে!

অনলাইন ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে এ পর্যন্ত ৪ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। সমগ্র বিশ্ব জুড়ে এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪২৫৮জনে। একই সঙ্গে আক্রান্তের সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৬০০ ছাড়িয়েছে। প্রথম দিকে চীনে আক্রান্তের এবং মৃত্যুর হার বেশি থাকলেও বর্তমানে ইতালিতে আক্রান্তের এবং মৃত্যুর হার চীনকেও ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় ইতালিতে প্রাণঘাতি ভাইরাসটিতে প্রাণ হারিয়েছেন ১৬৮ জন।

এজন্য সমগ্র ইতালিতে জারি করা হয়েছে জরুরি অবস্থা। যাতায়াত এবং ঘরের বাইরে বেরোনোর ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ইতালিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৩১জনে।

এদিকে, উৎপত্তি স্থল চীনে মৃত্যু হয়েছে ৩ হাজার ১৩৬ জন, আক্রান্তের সংখ্যা ৮০ হাজার ৭৫৪। ইরানে ২৩৭, দক্ষিণ কোরিয়ায় ৫৩, স্পেনে ২৮. আমেরিকায় ২৬, জাপানে ১৬ জনের মৃত্যু হয়েছে।

অন্যদিকে, চীনে আক্রান্তের সংখ্যা কমতে থাকায় উহানের অধিকাংশ অস্থায়ী হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। এ পরিস্থিতিতে দেশটির প্রেসিডেন্ট শি জিনপিং প্রাদুর্ভাব ছড়ানোর পর গতকাল প্রথমবারের মতো উহান পরিদর্শন করেছেন।

মুজিববর্ষ