রাজাপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, বৃদ্ধাকে নির্যাতন বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পদকের উপর হামলা,আহত ১ বরিশাল রেড ক্রিসেন্ট হাসপাতাল ২৪ মাস বেতন বঞ্চিত ৫ নার্স-কর্মচারী, করোনা আক্রান্ত নার্সের খবরও নেয়নি কর্তৃপক্ষ বরিশালে অপরাধীদের আতংকের আরেক নাম ওসি আজিমুল করিম মোংলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ট্রিপল মার্ডারের ২জন আসমি গ্রেফতার নগরীতে ডিবির এসআই পরিচয়ে বেসামাল ক্লোজড হওয়া এসআই শাহসাব মোংলায় গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক বরিশালে সাংবাদিকতার অন্তরালে বেপরোয়া চাঁদাবাজি! প্যাদা নাহিদসহ ব্লাকমেইলিং চক্রকে খুজঁছে পুলিশ ঝালকাঠির শেখেরহাট’র ইউপি সদস্য মনিরুজ্জামান’র উপর সন্ত্রাসী হামলা

কোনো অভিযোগ বা অনিয়ম যদি পাই, সে যেই হোক, তাকে কিন্তু ছাড়বো না-শেখ হাসিনা

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোনো অভিযোগ বা অনিয়ম যদি পাই, সে যেই হোক না কেন আমি কিন্তু তাকে ছাড়বো না। কাজেই সেভাবে সবাই ঠিক থাকবেন। আগেই সর্তক করলাম। এই জায়গাটাতে (করোনা পরিস্থিতি মোকাবেলা) যেন কোনো রকম দুর্নীতি, অনিয়ম না হয়। কোনো রকম এই ধরনের দুর্নীতি-অনিয়ম হলে সেখানে কিন্তু এতটুকু ছাড় দেওয়া হবে না।

মঙ্গলবার (৩১ মার্চ) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।
আইন-শৃঙ্খলা রক্ষার দিকে বিশেষ নজর দেওয়ার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আইন-শৃঙ্খলার বিষয়ে সচেতন থাকতে হবে। সেখানে বিশেষভাবে দৃষ্টি দিতে হবে। কারণ সাধারণ কার্যক্রম আমরা অব্যহত রাখবো কিন্তু আইন শৃঙ্খলা যেন নিয়ন্ত্রণে থাকে।’

‘এই দুঃসময়ে সুযোগ নিয়ে কেউ যেন কোন অপকর্ম করতে না পারে। আর করোনা সম্পর্কিত কার্যইক্রমও অব্যহত থাকবে। সেদিকে সবাইকে বিশেষ ভাবে নজর দিতে হবে,’ যোগ করেন তিনি।

মুজিববর্ষ