আগামী সপ্তাহে আসছে বরিশাল মহানগর আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি! ত্যাগী নেতারা পাচ্ছে অগ্রধিকার আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা

কোনো অভিযোগ বা অনিয়ম যদি পাই, সে যেই হোক, তাকে কিন্তু ছাড়বো না-শেখ হাসিনা

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোনো অভিযোগ বা অনিয়ম যদি পাই, সে যেই হোক না কেন আমি কিন্তু তাকে ছাড়বো না। কাজেই সেভাবে সবাই ঠিক থাকবেন। আগেই সর্তক করলাম। এই জায়গাটাতে (করোনা পরিস্থিতি মোকাবেলা) যেন কোনো রকম দুর্নীতি, অনিয়ম না হয়। কোনো রকম এই ধরনের দুর্নীতি-অনিয়ম হলে সেখানে কিন্তু এতটুকু ছাড় দেওয়া হবে না।

মঙ্গলবার (৩১ মার্চ) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।
আইন-শৃঙ্খলা রক্ষার দিকে বিশেষ নজর দেওয়ার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আইন-শৃঙ্খলার বিষয়ে সচেতন থাকতে হবে। সেখানে বিশেষভাবে দৃষ্টি দিতে হবে। কারণ সাধারণ কার্যক্রম আমরা অব্যহত রাখবো কিন্তু আইন শৃঙ্খলা যেন নিয়ন্ত্রণে থাকে।’

‘এই দুঃসময়ে সুযোগ নিয়ে কেউ যেন কোন অপকর্ম করতে না পারে। আর করোনা সম্পর্কিত কার্যইক্রমও অব্যহত থাকবে। সেদিকে সবাইকে বিশেষ ভাবে নজর দিতে হবে,’ যোগ করেন তিনি।

মুজিববর্ষ