জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী বরিশালে থ্রিহুইলার ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

sarjan faraby

কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় তৌহিদুল ইসলামকে ভাটারখাল কলোনীবাসীর ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ড কমিশনার ও জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ প্রয়াত মফিজুল ইসলাম ঝন্টুর যোগ্য সন্তান, অসহায় মানুষের বন্ধু তৌহিদুল ইসলাম বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান ১০নং ভাটারখাল কলোনীর অর্ধশত বাসিন্দারা ।

আজ ১০জানুয়ারী সন্ধ্যা ৭টায় সময় তৌহিদুল ইসলামের আমবাগানস্থ বাসভবনে এ শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন, ১০নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী,মোঃ জামাল, জুয়েল চৌকিদার,কালু মিয়া শাহাজাহান চৌধুরী, রিপন,রুবেল,লিটন পান্না, বকুল, রেবা, আমিরুন, ডালিম পাখি, সিমা,ফতেমাসহ প্রমুখ।

এসময় তৌহিদুল ইসলামের কাছে ভাটারখাল কলোনীর বিভিন্ন অসুবিধা ও সাধারণ জীবনমান উন্নয়ন করার কথা তুলে ধরেন।

এসময় কলোনীবাসীর কথা শুনে তৌহিদুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী বা সেবনকারীদের কলোনীতে ঠাই নেই। যারা সাধারন মানুষের জীবন নিয়ে খেলা করে। পরিবারের কথা চিন্তা করে না। সবাইকে মাদক বিক্রি করতে উৎহিত করে তাদের মাদক ব্যবসা ছেড়ে দেওয়ার জন্য বলা হলো। যদি না ছাড়েন তা হলে তাদের স্থান কলোনীতে হবে না।

তিনি আরো বলেন, আপনাদের পাশে সব সময় আছি। আমার বাবা আপনার সেবা ২৫বছর করেছে। যদি কেউ মাদক ব্যবসা ছেড়ে ভালো হতে চায় প্রয়োজন হলে আমি তাদের কর্মদিয়ে দিবো, পাশাপাশি আমার নিজের অর্থ দিয়ে চায়ের দোকান দিয়ে দিবো। আমি আপনাদের ওয়াদা দিলাম সব সময় সবার সুখে দুঃখে পাশে থাকবো।

তাছাড়া নগরীর ৩০টি ওয়ার্ডের মানুষেরই পাশে ছায়ার মত থাকবো। এসময় কলোনীবাসী দক্ষিনাঞ্চলের রাজনীতির অবিভাবক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ ও বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে প্রাণ ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মুজিববর্ষ