বরিশালে খুনসহ একাধিক মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল অসুস্থ মাকে হাসপাতাল চত্বরে ফেলে পালালেন সন্তানরা গায়ে আগুন নিয়ে স্বামীকে জাপটে ধরলেন স্ত্রী বরিশালে রাতের রিপোর্ট তৈরি করেন নাইট গার্ড, পিওন কিংবা এ্যাসিসটেন্ট বরিশালে স্কুল বন্ধ রেখে শিক্ষা অফিসারের সাথে বনভোজন! মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন শ ম রেজাউল করিম মঠবাড়িয়ায় গুরুত্বপূর্ণ সড়কের পাশে ঝুঁকিপূর্ণ কাঁটা তারের বেড়া ভোলার দৌলতখানে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ বরিশালের দশম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরনকারী গ্রেফতার

গৌরনদীতে শিশু শিক্ষার্থীকে গুদামঘরে ডেকে নিয়ে ধর্ষণ করল চল্লিশোর্ধ্ব দোকানি!

নিজস্ব প্রতিবেদক:: বরিশালের গৌরনদীর সরিকলে চতুর্থ শ্রণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের খবর পাওয়া গেছে। স্থানীয় দক্ষিণ চাঁদশী বাজারের দোকানি চল্লিশোর্ধ্ব হারুন খলিফা বুধবার বিকেলে তাকে ডেকে নিয়ে নিজ গোডাউনে ধর্ষণ করে। পুলিশ স্কুলছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই দিন রাতে দোকানিকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- শিশু শিক্ষার্থীর পিতা চাঁদশী বাজারের ঝাড়ুদার হওয়ায় সেও সাথে আসতো। দক্ষিণ চাঁশদী গ্রামের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে লেপ তোষকের দোকানি হারুন খলিফা ডেকে তার ব্যবসাপ্রতিষ্ঠানের পেছনে একটি গোডাউনে নেয়। এবং সেখানে তাকে আটকে ধর্ষণ করে।

সন্ধ্যার দিকে স্কুলছাত্রী বাসায় ফিরে বিষয়টি পরিবারকে অবহিত করলেও তার বাবা সংশ্লিষ্ট সরিকল পুলিশ তদন্তকেন্দ্রে অভিযোগ করেন। পুলিশ রাতে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে এবং শিক্ষার্থী উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপালে প্রেরণ করে।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার এ তথ্য  নিশ্চিত করে জানান, এই ঘটনায় একটি মামলা গ্রহণ শেষে ব্যবসায়ীকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’

Bangabandhu Countdown | Nextzen Limited