চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গৌরনদীতে শিশু শিক্ষার্থীকে গুদামঘরে ডেকে নিয়ে ধর্ষণ করল চল্লিশোর্ধ্ব দোকানি!

নিজস্ব প্রতিবেদক:: বরিশালের গৌরনদীর সরিকলে চতুর্থ শ্রণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের খবর পাওয়া গেছে। স্থানীয় দক্ষিণ চাঁদশী বাজারের দোকানি চল্লিশোর্ধ্ব হারুন খলিফা বুধবার বিকেলে তাকে ডেকে নিয়ে নিজ গোডাউনে ধর্ষণ করে। পুলিশ স্কুলছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই দিন রাতে দোকানিকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- শিশু শিক্ষার্থীর পিতা চাঁদশী বাজারের ঝাড়ুদার হওয়ায় সেও সাথে আসতো। দক্ষিণ চাঁশদী গ্রামের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে লেপ তোষকের দোকানি হারুন খলিফা ডেকে তার ব্যবসাপ্রতিষ্ঠানের পেছনে একটি গোডাউনে নেয়। এবং সেখানে তাকে আটকে ধর্ষণ করে।

সন্ধ্যার দিকে স্কুলছাত্রী বাসায় ফিরে বিষয়টি পরিবারকে অবহিত করলেও তার বাবা সংশ্লিষ্ট সরিকল পুলিশ তদন্তকেন্দ্রে অভিযোগ করেন। পুলিশ রাতে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে এবং শিক্ষার্থী উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপালে প্রেরণ করে।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার এ তথ্য  নিশ্চিত করে জানান, এই ঘটনায় একটি মামলা গ্রহণ শেষে ব্যবসায়ীকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’

মুজিববর্ষ