করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নগরীজুড়ে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে- মেয়র সাদিক পিরোজপুরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীর পা ভেঙ্গে দিল বখাটে ভোলা সদর হাসপাতালে করোনা ইউনিটে নেওয়ার সময় রোগীর মৃত্যু গৌরনদীতে এমপি হাসানাত আব্দুল্লাহ’র নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ শেবাচিমে পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত, আদেশ জারি জেনে নিন তেঁতুলের গুণ সম্পর্কে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ভয়াবহ সঙ্কট তৈরি করেছে করোনা: গুতেরেস ৫৫ বছরের দাদাকে বিয়ে করতে নাতির আত্মহত্যার চেষ্টা! খুব কষ্টকর দুটো সপ্তাহ ও কষ্টের সময় আসছে: ট্রাম্প

গৌরনদীতে হোম কোয়ারেন্টাইন না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

মোল্লা ফারুক হাসানঃ

গত চারদিন পূর্বে ঢাকা থেকে জ্বর, সর্দি ও কাশি নিয়ে এলাকায় এসে হোম কোয়ারেন্টাইনে না গিয়ে প্রকাশ্যে এলাকায় ঘোরাফেরা করায় জেলার গৌরনদী উপজেলার বড় কসবা গ্রামের করিম সরদারের পুত্র রুহুল আমীন সরদারকে (২৫) ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তার বসতঘরে লাল নিশান ওড়ানো হয়েছে।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান। অপরদিকে উপজেলার কমলাপুর গ্রামের একাধিক বাসিন্দারা জানান, ওই গ্রামের হানিফ মজুমদারের পুত্র মনির মজুমদার তার শশুর বাড়ী মাদারীপুর থেকে পালিয়ে কমলাপুর গ্রামে আসলে এলাকায় আতংকের সৃষ্টি হয়। বিষয়টি গৌরনদী মডেল থানা পুলিশকে জানানো হলে মনির মজুমদারকে হোম কোয়ারেন্টাইনে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন পুলিশ।

মুজিববর্ষ