চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চমক দিয়ে মহানগর আ’লীগের কমিটি শুরু.তরুন ইমরান মোল্লা সম্পাদক। বরিশাল নিউজ 24

ইমরান হোসেন বরিশাল :- তরুন দিয়ে মহানগর ওয়ার্ড আ’লীগের কমিটি শুরু করেন কর্তৃপক্ষ। গতকাল (২৯ অক্টবর) বরিশাল মহানগরের ১, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ড আ‘লীগের কমিটিতে দেখা যায় তরুণদের অগ্রধিকার দিয়ে মহানগরের দপ্তর সম্পাদক মোঃ হুমায়ূন কবির এর স্বাক্ষরিত একটি প্রেস রিলিজ পাঠান পত্রিকা অফিস।

প্রেস বিজ্ঞপত্তিতে দেখা যায় নগরীর ২৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের মূল দলে স্থান করে নেন মহানগর ছাত্রলীগ নেতা মোঃ ইমরান মোল্লা। যার বয়স মাত্র ৩১ বছর।

ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যম ২০ অক্টোবর ও ২২ অক্টোবর বিকাল ৩ টায় যথাক্রমে কাশিপুর শিক্ষাবোর্ড ও কাশিপুর চৌরাস্তায় অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যা বরিশাল মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ হুমায়ন কবীর স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সম্মেলনে সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক ১ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে আবুল বাসার সুমন ও সাধারণ সম্পাদক পদে মোঃ রাশেদ খান মেনন ও ২৮ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে মেজবাহুল বারী নওরোজ ও সাধারণ সম্পাদক পদে মোঃ জগলুল মাের্শেদ প্রিন্স এবং

২৯ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে এ্যাভোকেট জসিম উদ্দিন আহমেদ খান ও সাধারণ সম্পাদক পদে মোঃ ইমরান মোল্লা এবং ৩০ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মোঃ রুম্মান বাবুকে নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়।

উল্লেখ্য, ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যম ২০ অক্টোবর ও ২২ অক্টোবর বিকাল অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সংগ্রামী সভাপতি এডভোকেট গোলাম আলাস চৌধুরী দুলাল।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এ কে এম জাহাঙ্গীর।

মুজিববর্ষ