আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে

নিজস্ব প্রতিবেদক:
বরিশাল সদর উপজেলা ৩নং চরবাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের প্রার্থী মোঃ মাসুদ হোসেন হাওলাদারকে বিজয় করার লক্ষে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে।

গতকাল সদর উপজেলা আমিরগঞ্জ বাজারে সন্ধা ৭টার সময় এক আলোচনা সভা ও বিএনপির একক প্রার্থী হিসাবে মোঃ মাসুদ হোসেন হাওলাদারকে মনোনীত করে নেতাকর্মীরা ফুটবল মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানিয়ে সভা অনুষ্ঠিত করেন। এ ছাড়াও সভায় প্রায়ত ইউপি সদস্য আলতাফ কাজীর রুহের মাগফিরাত কামনায় স্বরনে ১মিনিট নিরাবত্তা পালন করা হয়।


সূত্র জানান, বরিশাল সদর উপজেলা চরবাড়িয়া ৩নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফ কাজী মৃত্যুর পর ওই ওয়ার্ডটি শূণ্য হয়ে পরে। তারই ধারাবাহিতায় ১নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসাবে আওয়ামীলীগের ১জন ও বিএনপির ২জন সদস্য উপনির্বাচনে অংশ গ্রহন করেন।

ইউনিয়ন বিএনপির একাধীক নেতাকর্মীরা বলেন, আগামী ২০অক্টোবর উপ নির্বাচনে দলের জন্য ত্যাগী নেতা, সাধারণ মানুষের পাশে থেকে যে সব সময় কাজ করে যায়। সে আমাদের প্রিয় মোঃ মাসুদ হোসেন হাওলাদারকে আমরা বিএনপির একক প্রার্থী হিসাবে সামর্থন দিয়ে আগামী ২০অক্টোবর সবাই ঐক্যবন্ধ হয়ে ৩নং ইউনিয়নে ১নং ওয়ার্ডে ভালোবাসার পতীক ফুটবল মার্কায় ভোট দিয়ে মাসুদ হোসেন হাওলাদারকে ইউপি সদস্য হিসাবে বিপুল ভোটে বিজয় করবো।


এসময় সভায় উপস্থিত ছিলেন, ৩নং চরবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি জিয়াউল ইসলাম সাবু, সাধারণ সম্পাদক সেলিম মোল্লা, সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম আকন, ৩নং চরবাড়িয়া ইউনিয়নের যুবদলের সভাপতি সাইফুল ইসলাম আব্বাস, বরিশাল সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মানিক, ৩নং ইউনিয়নের ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক মোঃ মারুফ মল্লিকসহ শ্রমিক দল, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা ও ইউনিয়নের শত শত মানুষ উপস্থিত ছিলেন।

মুজিববর্ষ