বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন! দেখে নিন Woobay থেকে ইনকাম করার সব পদ্ধতি লাকি আক্তারকে প্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা যা করলে শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও বাতিল হবে মহানগর আওয়ামী লীগের কমিটিতে পদ চান কাউন্সিলররা

ঝালকাঠিতে বাবার’ প্রতারণার শিকার গৃহবধূ

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে ‘ভন্ড বাবার’ প্রতারণার শিকার হয়ে স্বর্ণালংকার হারিয়েছেন এক গৃহবধূ। মঙ্গলবার সকাল ১১টার দিকে শহরের কালিবাড়ি সড়কে এ ঘটনা ঘটে। প্রতারণার শিকার ঝালকাঠি সদর উপজেলার বিকনা গ্রামের গৃহবধূ নাজমা বেগম পুলিশের কাছে অভিযোগ দিয়েছেন। নাজমা ওই গ্রামের জুয়েল শেখের স্ত্রী।

নাজমা বেগম জানান, সকালে তিনি বাড়ি থেকে ওষুধ কেনার জন্য শহরের কালিবাড়ি সড়কের একটি ফার্মেসির সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় এক ব্যক্তি এসে তাকে বলেন, ‘আপনি অনেক সমস্যায় আছেন, আমরা জানতে পেরেছি। বাবার কাছে চলেন, তিনি সব সমস্যা সমাধান করে দেবেন।’ ওই ব্যক্তি তাকে রাস্তার পাশেই বসে থাকা এক বৃদ্ধকে ‘বাবা’ বলে দেখিয়ে দেন। কাছে যেতেই তিনটি পাথর হাতের মুঠোয় দিয়ে নাকে গন্ধ নিতে বলেন ওই বৃদ্ধ। তিনি গন্ধ নেওয়ার সঙ্গে সঙ্গে চেতনা হারিয়ে ফেলেন। এসময় তার কানের স্বর্ণের দুল, হাতের দুটি স্বর্ণের চুরি, মোবাইলফোন ও একটি ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায় ভন্ড বাবা ও তার সহযোগী। জ্ঞান ফিরে আসার পরে তিনি চিৎকার শুরু করেন। লোকজন এসে তাকে থানায় নিয়ে আসে। পুলিশ গিয়ে ঘটনাস্থলের একটি দোকান থেকে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে। ওই ফুটেজে প্রতারক দুই ব্যক্তিকে সনাক্ত করা হয়। তবে এখনো তাদের পরিচয় জানা যায়নি।

ঝালকাঠি থানার সহকারী উপপরিদর্শক কুহিন আহম্মেদ শিপন বলেন, প্রতারণার শিকার ওই নারী থানায় অভিযোগ করেছেন। প্রতারকের পরিচয় জানার জন্য বিভিন্ন স্থানে সিসিটিভি থেকে নেওয়া ছবি পাঠানো হয়েছে। ভন্ড বাবাকে আটক করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মুজিববর্ষ