করোনায় অসহায়দের পাশে চেয়ারম্যান লিটন মোল্লা! করোনা নিয়ে ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মেহেন্দিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বর্নপরিচয়ের জনসচেতনতা করোনা : ১৮‘শ বিচারকসহ ১৮ হাজার কর্মকর্তা-কর্মচারীর জন্য সেল এই সময়ে খুসখুসে কাশি আর জ্বর হলে যা করবেন ব্রয়লার মুরগি বিক্রির পাইকার পাচ্ছে না পোল্ট্রি খামারিরা ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি করোনা থেকে সুস্থ হয়েছেন ৮০ বছরের বৃদ্ধ: আইইডিসিআর বরিশাল শেবাচিম হাসপাতালে বসছে করোনা সনাক্তের মেশিন

ঝালকাঠির রাজাপুরে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে -আটক ১

ঝালকাঠির রাজাপুর উপজেলার নারিকেলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এক ছাত্রীকে (৬) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে বিদ্যালয়সংলগ্ন বাগানে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত হাচান হাওলাদার (১২) নামে এক কিশোরকে আটক করেছে।

হাচান হাওলাদার গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে। বাবার মৃত্যুর পর থেকে হাচান উপজেলার নারিকেলবাড়িয়া এলাকার নানাবাড়িতেই থাকে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশুটি বিদ্যালয়ের ছুটি শেষে বাড়ি ফেরার পথে বখাটে হাচান ফুল দেওয়ার কথা বলে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায় সে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হাচান পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার ও ধাওয়া করে হাচানকে আটক করে। খবর পেয়ে পুলিশ আসলে তাদের কাছে হাসানকে সোপর্দ করা হয়।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বরিশালটাইমসকে জানান, অভিযুক্তকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। এ ঘটনায় রাতে মামলা দায়ের করা হয়েছে।

মুজিববর্ষ