১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

ঝালকাঠির শেখেরহাট’র ইউপি সদস্য মনিরুজ্জামান’র উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক ॥ ঝালকাঠি জেলার শেখের হাট ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য (মেম্বর) মো: মনিরুজ্জামান এর উপর দফায় দফায় সন্ত্রাসী হামলা ঘটনা ঘটেছে। আহত ও স্থানীয় সুত্রে জানাগেছে শেখের হাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড শ্রীমন্তিকাঠী এলাকার বারেক মাস্টার’র ছেলে মো: আল আমিন ও মো: মতি মিয়ার ছেলে পলাশ গত (৬আগস্ট) পুর্ব গুয়াটিন গ্রামের হাওলাদার বাড়ী সংলগ্ন রাস্তায় বেপরোয়া মটরসাইকেল চালিয়ে ইউপি সদস্য মো: মনিরুজ্জামানকে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পৌছে দেয়। মনিরুজ্জামান সকালে ব্যাথা অনুভব করলে । গতকাল ৭ আগস্ট ঝালকাঠি রাজাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা শেষে চাচাতো ভাইকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে বাশতলা নামক এলাকায় গতি রোধ করে এখানে ৬/৭টি মটরসাইকেলে থাকা বারেক মাস্টার’র ছেলে আল-আমিন ও তার বন্ধু রমিজসহ প্রায় দশ-বার জন কিশোর সন্ত্রাসী বাহিনী অস্ত্র ঠেকিয়ে ইউপি সদস্য মো: মনিরুজ্জামানকে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মুমুর্ষ অবস্থায় দেখে চিকৎিসরা দ্রুত বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করতে চাইলে তার শাস্বকষ্ট বেরে যাওয়ায় স্বজরা সেখানে রেখে চিকিৎসার সিদ্ধান্ত নেন। আহত মনিরুজ্জামান এর ছোট ভাই মো: সোহেল রানা বলেন ওই কিশোর সন্ত্রাসীদের সাথে আমার ভাই বা পরিবারের সাথে কোন পূর্ব শত্রুতা নেই হটাৎ করে গত দুই দিন যাবৎ আমার ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে তারা। তাদের হামলার কারনে এখন সে মৃত্যু শয্যায়,সোহেল রানা আরও বলেন হামলাকারী আল-আমিন, পলাশ, রমিজসহ অজ্ঞত নামা প্রায় দশ-বার জনকে আসামী করে মামলার প্রস্তুতি চলছে।

মুজিববর্ষ