১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

দেখে নিন Woobay থেকে ইনকাম করার সব পদ্ধতি

Woobay

অনলাইনে তো প্রতিদিনই আমরা কত অলস সময় পার করি। কিন্তু আমরা চাইলেই অনলাইন থেকে ইনকামও করতে পারি। অনেকেরই স্বপ্ন থাকে, অনলাইন থেকে ইনকাম করার। কিন্তু সঠিক গাইডলাইন না থাকায় সেটা আর হয়ে ওঠে না।

তাই আজ আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি ওয়েবসাইট। Woobay নামের এই ওয়েবসাইটটি থেকে আপনি চাইলেই আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন। তাহলে চলুন জেনে নেই বিস্তারিত।

Woobay হচ্ছে একটি Affiliate Referral Program. অর্থাৎ এখানে কাজটি মূলত রেফারেল নিয়ে। একজন ব্যক্তি মাত্র ১০০ টাকায় একটি এফিলিয়েট একাউন্ট তৈরি করে তার আর্নিং শুরু করে দিতে পারে।

► Woobay ওয়েবসাইট লিংক

আপনার একাউন্ট তৈরি করে ১০০ টাকা পেমেন্ট করে আপনার একাউন্টটি একটিভ করে নিন। এখান থেকে আপনি একটি রেফারেল পাবেন। আপনার ইউজারনেমই হচ্ছে আপনার রেফারেল।

এরপর থেকে আপনি আপনার রেফারেল দিয়ে আরো একাউন্ট তৈরি করলে আপনি প্রতিটি রেফারেলে পাবেন ১০ টাকা করে। শুধু তাই নয়, আপনি যাদের একাউন্ট খুলে দেবেন, তারা পরবর্তীতে অন্য কারো একাউন্ট খুললে সেখান থেকেও আপনি ৫ টাকা এবং ৩ টাকা করে পেতে থাকবেন। আর এভাবে Woobay থেকে আপনার আনলিমিটেড ইনকাম চলতে থাকবে।

তবে শুধু রেফারেল একাউন্টই না, তাদের ওয়েবসাইটে থাকা অন্য কোন প্রোডাক্ট যদি আপনি সেল করতে পারেন, তাহলে সেখান থেকেও আপনি হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে আপনার পেমেন্ট তুলবেন?

এটা যেহেতু একটি বাংলাদেশি সাইট, তাই এখান থেকে আপনার টাকা তুলতে কোন ঝামেলাই হবে না। আপনার যদি একটি বিকাশ বা নগদ একাউন্ট থাকে, তাহলে আপনি তার মাধ্যমেই টাকা তুলতে পারবেন।

প্রথম উইথড্রোতে আপনি ১০০ টাকা তুলতে পারবেন এবং পরবর্তী উইথড্রোগুলো থেকে আপনি ৫০০ টাকা করে তুলতে পারবেন। উইথড্রো দেয়ার ২৪ ঘণ্টার মধ্যে আপনার বিকাশে টাকা চলে যাবে। এটা বিশ্বস্ত একটি সাইট এবং এরা ১০০% পেমেন্ট দিয়ে থাকে।

Woobay এর অফিসিয়াল ফেসবুক গ্রুপ থেকে আরো অনেক তথ্য জানতে পারবেন। তাই এখানে থেকে যুক্ত হতে পারেন তাদের অফিসিয়াল ফেসবুক গ্রুপে।

যারা ১০০ টাকা দিয়ে একাউন্ট খোলার বিষয়ে দ্বিধাদ্বন্দে আছেন, তাদের বলছি, ইনভেস্ট না করলে কোনদিও ইনকাম অনলাইন থেকে ইনকাম করতে পারবেন না। তাই ইনভেস্ট করতে শিখুন।

মুজিববর্ষ