আবুল হাসানাত আবদুল্লাহ’র সুস্থতা কামনায় বহুমূখি সিটি কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির উদ্যােগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত আবুল হাসানাত আবদুল্লাহ’র সুস্থতা কামনায় স্পীডবোট ঘাট মালিক সমিতির উদ্যােগে দোয়া মোনাজাত অনুষ্ঠি। মোংলায় মাস্ক পরিধান বাধ্যতামুলক করতে পুলিশের অভিযান, ৩২ জনকে অর্থদন্ড আবুল হাসানাত আবদুল্লাহ’র সুস্থতা কামনায় ১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত বরিশালে ফ্ল্যাট বাসায় আটকে রেখে পতিতা ব্যবসা! রানা দম্পতি আটক বরিশালে ডিবি পুলিশের অভিযানে ৬হাজার পিচ ইয়াবাসহ ব্যবসায়ী আটক আবারো সোহাগ বাহিনীর অত্যাচারে বেলতলায় নিজ বসতিতে যেতে পারছে না সংখ্যালঘু পরিবার ১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা

নকলের দায়ে নলছিটিতে ৫ পরীক্ষার্থী বহিষ্কার!

নলছিটি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি উপজেলায় এসএসসি (ভোকেশনাল) ও দাখিল পরীক্ষায় নকল করার অপরাধে ৫ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। রোববার পরীক্ষা শুরুর পর সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ১ জন, ভরতকাঠি জি.আর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ২ জন ও নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ২ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন।

দিন এসএসসিতে (ভোকেশনাল) গণিত ও দাখিলে আরবী ২য় পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়। বহিষ্কৃতরা হলো- সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সোহাগ মোল্লা (২৯৩৭৭০), ভরতকাঠি জি.আর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী পারভেজ গাজী (২৯৩৩৪৪), তিমিরকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মো. নাইম (২৯৩৫২৪), পশ্চিম কয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী মো. হাফিজুল ইসলাম (২০০১৫৭) ও নলছিটি ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা শিক্ষার্থী মো. শফিকুল ইসলাম (১৯৯৯৪১)।

বহিষ্কারের বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

মুজিববর্ষ