তামিমের অনবদ্য ব্যাটিংয়ে বরিশালের প্রথম জয় কাউনিয়ায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় সাইকেলের গ্যারেজে আগুন দিল ব্যাবসায়ীরা! বরিশালে এক খালের চার সেতু ভেঙে দুর্ভোগে ১৩ গ্রামের মানুষ বরিশালে দ্বিতীয় দিনেও স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি, দুর্ভোগে সেবা প্রতাশীরা ২৫ পৌরসভায় আ.লীগের মনোনয়ন পেলেন যারা বরিশালে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার আগামীকাল বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন প্রধানমন্ত্রী মেয়েদের নিরাপত্তাহীনতার অন্যতম কারন হচ্ছে বাল্যবিবাহঃ মো: রাকিব হাওলাদার বরিশালে স্টিডিয়াম কলোনীতে পাওনা টাকা চাওয়ায় বসতঘর ভাংচুর ও লুটপাট! বরিশালে ভাটারখালে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী রিনা আটক।

sarjan faraby

নলছিটিতে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

অহিদুল ইসলাম মিথুন, নলছিটি।।

মুজিবর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান” এই কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কার্যক্রমের অংশ হিসেবে নলছিটি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে।

নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার ও সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান এর আয়োজনে অদ্য সোমবার বেলা এগারো ঘটিকার সময় সরকারি নলছিটি ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ গাছের চারা রোপণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন নলছিটি ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম কবির, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক এস এম আল আমিন, এছাড়াও উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদার এবং সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান জানান যে, জননেত্রী শেখ হাসিনার সিন্ধান্তকে স্বাগত জানিয়ে নলছিটি উপজেলা ছাত্রলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে,এসময় তারা বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

মুজিববর্ষ