চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ঝালকাঠির নলছিটিতে মালিপুরের দরবার শরীফ নিয়ে বিরোধের জেরে সজলকে জবাই করে হত্যার অভিযোগ !

মু: মনিরুজ্জামান মুনির,সিনিয়র ষ্টাফ রিপোর্টার:-অহিদুল ইসলাম মিথুন।। ঝালকাঠি নলছিটিতে মালিপুর দরবার শরীফের আধিপত্য বিস্তার নিয়ে সজল দেওয়ানকে(৩০) জবাই করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৫ ডিসেম্বর গভীর রাতে যে কোন সময় মালিপুর দরবার শরীফের পার্শ্বে সজলের কক্ষে তাকে জবাই করে দুর্বৃত্তরা। সে মালিপুর দরবার শরীফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের পুত্র ও নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই। সকালে ঘটনা জানাজানি হওয়ার পর নলছিটি থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্বার করেছে।

অনুসন্ধানে জানা গেছে, ওই দরবারের উপদেষ্টা আমির হোসেন দেওয়ানের মৃত্যুর পর তার ছেলেদের সাথে দরবারের পরিচালক মাও: আনোয়ার হোসেন দেওয়ানের বিরোধ দেখা দেয়। এর জের ধরে গত বছর সেপ্টেম্বর মাসে সজল দেওয়ান তার চাচা আনোয়ার দেওয়ানকে কুপিয়ে গুরুত্বর জখম করে। ওই ঘটনায় মামলা দায়ের হয়। পুলিশ সজল দেওয়ানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। কিছুদিন পূর্বে সজল দেওয়ান জামিন লাভ করে।

এদিকে সম্প্রতি স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানকে তার চাচা মাও: আনোয়ার হোসেন দেওয়ানের লোকজন হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। এরই মধ্যে সজল দেওয়ানকে জবাই করে হত্যার ঘটনা ঘটায়।

 

মুজিববর্ষ