মানুষের ত্বকের মৃতকোষ দূর করবেন যেভাবে সুন্দরী হতে প্রতিদিন কুকুরের মূত্রপান ছেলেকে না দিয়ে কুকুরের নামে সম্পত্তি লিখে দিলেন বাবা অস্তিত্বহীন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন ৬৯ হাজার ৯০৪ ভূমিহীন-গৃহহীন পরিবার মহামারির মধ্যেও দেশের থেমে নেই অর্থনৈতিক উন্নয়নের গতি সাকিবের হাত ধরেই জিতলো বাংলাদেশ রাজধানীতে গৃহকর্মী রেখার পাশবিকতায় আঁতকে উঠছে মানুষ বরিশালে আ’লীগ নেতাকে মারধর;’ বিক্ষোভে থানা ঘেরাও আ’লীগ নেতাকে মারধরে দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটের বাস চলাচল বন্ধ

sarjan faraby

ঝালকাঠির নলছিটিতে মালিপুরের দরবার শরীফ নিয়ে বিরোধের জেরে সজলকে জবাই করে হত্যার অভিযোগ !

মু: মনিরুজ্জামান মুনির,সিনিয়র ষ্টাফ রিপোর্টার:-অহিদুল ইসলাম মিথুন।। ঝালকাঠি নলছিটিতে মালিপুর দরবার শরীফের আধিপত্য বিস্তার নিয়ে সজল দেওয়ানকে(৩০) জবাই করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৫ ডিসেম্বর গভীর রাতে যে কোন সময় মালিপুর দরবার শরীফের পার্শ্বে সজলের কক্ষে তাকে জবাই করে দুর্বৃত্তরা। সে মালিপুর দরবার শরীফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের পুত্র ও নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই। সকালে ঘটনা জানাজানি হওয়ার পর নলছিটি থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্বার করেছে।

অনুসন্ধানে জানা গেছে, ওই দরবারের উপদেষ্টা আমির হোসেন দেওয়ানের মৃত্যুর পর তার ছেলেদের সাথে দরবারের পরিচালক মাও: আনোয়ার হোসেন দেওয়ানের বিরোধ দেখা দেয়। এর জের ধরে গত বছর সেপ্টেম্বর মাসে সজল দেওয়ান তার চাচা আনোয়ার দেওয়ানকে কুপিয়ে গুরুত্বর জখম করে। ওই ঘটনায় মামলা দায়ের হয়। পুলিশ সজল দেওয়ানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। কিছুদিন পূর্বে সজল দেওয়ান জামিন লাভ করে।

এদিকে সম্প্রতি স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানকে তার চাচা মাও: আনোয়ার হোসেন দেওয়ানের লোকজন হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। এরই মধ্যে সজল দেওয়ানকে জবাই করে হত্যার ঘটনা ঘটায়।

 

মুজিববর্ষ