বরিশালে বখাটের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে জীবন দিলেন গৃহবধূ বরিশালে এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হুশিয়ারী দিয়েছে যুবদল গোপন মিলনের সময় যেসব ভুলে নিশ্চিত ক্যান্সার! কলেজ ছাত্রীকে নিজের গোপনাঙ্গের ছবি তুলে পাঠালেন শিক্ষক বরিশালে গায়েবী মামলায় যুবদল নেতার জামিন পিরোজপুরে বাবার বাড়ি বেড়াতে এসে গৃহবধূর আত্মহত্যা ! বরিশালে খাদ্যগুদামে সরকারি ধান ক্রয়ে ব্যাপক দুর্নীতি! বরিশালে ২৫ গ্রাম গাঁজার সূত্র ধরে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক ১ বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত এসিল্যান্ড’র মতবিনিময় সভা বরিশালে চলছে ইজতেমার প্রস্তুতি

ঝালকাঠির নলছিটিতে মালিপুরের দরবার শরীফ নিয়ে বিরোধের জেরে সজলকে জবাই করে হত্যার অভিযোগ !

মু: মনিরুজ্জামান মুনির,সিনিয়র ষ্টাফ রিপোর্টার:-অহিদুল ইসলাম মিথুন।। ঝালকাঠি নলছিটিতে মালিপুর দরবার শরীফের আধিপত্য বিস্তার নিয়ে সজল দেওয়ানকে(৩০) জবাই করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৫ ডিসেম্বর গভীর রাতে যে কোন সময় মালিপুর দরবার শরীফের পার্শ্বে সজলের কক্ষে তাকে জবাই করে দুর্বৃত্তরা। সে মালিপুর দরবার শরীফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের পুত্র ও নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই। সকালে ঘটনা জানাজানি হওয়ার পর নলছিটি থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্বার করেছে।

অনুসন্ধানে জানা গেছে, ওই দরবারের উপদেষ্টা আমির হোসেন দেওয়ানের মৃত্যুর পর তার ছেলেদের সাথে দরবারের পরিচালক মাও: আনোয়ার হোসেন দেওয়ানের বিরোধ দেখা দেয়। এর জের ধরে গত বছর সেপ্টেম্বর মাসে সজল দেওয়ান তার চাচা আনোয়ার দেওয়ানকে কুপিয়ে গুরুত্বর জখম করে। ওই ঘটনায় মামলা দায়ের হয়। পুলিশ সজল দেওয়ানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। কিছুদিন পূর্বে সজল দেওয়ান জামিন লাভ করে।

এদিকে সম্প্রতি স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানকে তার চাচা মাও: আনোয়ার হোসেন দেওয়ানের লোকজন হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। এরই মধ্যে সজল দেওয়ানকে জবাই করে হত্যার ঘটনা ঘটায়।

 

Bangabandhu Countdown | Nextzen Limited