বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

ঝালকাঠির নলছিটিতে মালিপুরের দরবার শরীফ নিয়ে বিরোধের জেরে সজলকে জবাই করে হত্যার অভিযোগ !

মু: মনিরুজ্জামান মুনির,সিনিয়র ষ্টাফ রিপোর্টার:-অহিদুল ইসলাম মিথুন।। ঝালকাঠি নলছিটিতে মালিপুর দরবার শরীফের আধিপত্য বিস্তার নিয়ে সজল দেওয়ানকে(৩০) জবাই করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৫ ডিসেম্বর গভীর রাতে যে কোন সময় মালিপুর দরবার শরীফের পার্শ্বে সজলের কক্ষে তাকে জবাই করে দুর্বৃত্তরা। সে মালিপুর দরবার শরীফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের পুত্র ও নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই। সকালে ঘটনা জানাজানি হওয়ার পর নলছিটি থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্বার করেছে।

অনুসন্ধানে জানা গেছে, ওই দরবারের উপদেষ্টা আমির হোসেন দেওয়ানের মৃত্যুর পর তার ছেলেদের সাথে দরবারের পরিচালক মাও: আনোয়ার হোসেন দেওয়ানের বিরোধ দেখা দেয়। এর জের ধরে গত বছর সেপ্টেম্বর মাসে সজল দেওয়ান তার চাচা আনোয়ার দেওয়ানকে কুপিয়ে গুরুত্বর জখম করে। ওই ঘটনায় মামলা দায়ের হয়। পুলিশ সজল দেওয়ানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। কিছুদিন পূর্বে সজল দেওয়ান জামিন লাভ করে।

এদিকে সম্প্রতি স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানকে তার চাচা মাও: আনোয়ার হোসেন দেওয়ানের লোকজন হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। এরই মধ্যে সজল দেওয়ানকে জবাই করে হত্যার ঘটনা ঘটায়।

 

মুজিববর্ষ