বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

নলছিটিতে পল্লীবিদ্যুতের খাম্বার চাপায় শ্রমিক নিহত

ঝালকাঠির নলছিটিতে রাস্তার পাশে পল্লীবিদ্যুতের খুঁটি স্থানান্তরের সময় তার নিচে চাপা পড়ে সুজন (৪০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার ডহরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন বরিশাল নগরির পলাশপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পল্লীবিদ্যুতের নতুন সংযোগ দেওয়ার জন্য ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের পাশে ডহরপাড়া গ্রামে বিদ্যুতের খুঁটি এনে রাখেন ঠিকাদার। বুধবার ওই খুঁটিগুলো বিভিন্ন স্থানে বসানোর জন্য ক্রেনে করে স্থানান্তর করছিলেন শ্রমিকরা। হঠাৎ ক্রেন সরে গেলে খুঁটির নিচে চাপা পড়েন দুই শ্রমিক। এদের মধ্যে ঘটনাস্থলেই মারা যান সুজন।

অপর শ্রমিককে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় ইউপি সদস্য ওয়ালিউল ইসলাম মিন্টু বলেন, চারজন শ্রমিক বিদ্যুতের খুঁটিগুলো স্থানান্তরের কাজ করছিলেন। হঠাৎ ক্রেন সরে গেলে এক শ্রমিক নিচে চাপা পড়ে মারা যান। আহত একজনের অবস্থাও আশঙ্কাজনক।

নলছিটি থানার সহকারী উপপরিদর্শক সুব্রত দাস বলেন, লাশ ময়নাতদন্তের পরে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মুজিববর্ষ