জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী বরিশালে থ্রিহুইলার ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

sarjan faraby

নায়িকা থেকে প্রযোজক অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক :: এবার চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখালেন ঢাকাই সিনেমার কুইন অপু বিশ্বাস। ইতোমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে সদস্যপদের জন্য আবেদন করেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু।

জানা যায়, একমাত্র ছেলে আব্রাম খান জয়ের নামেই এই প্রযোজনা সংস্থা খুলতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। তার সংস্থার নাম রাখা হয়েছে ‘অপু-জয় প্রোডাকশন হাউস’। তবে বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি অপু বিশ্বাস।

খোরশেদ আলম খসরু বলেন, ‘আমাদের সমিতিতে একটি আবেদন জমা দিয়েছেন এই অভিনেত্রী। সমিতির গভর্নিং বডি এটা যাচাই-বাছাই করে গতকালই (২৯ ডিসেম্বর) অনুমোদন দিয়েছে।’

অভিনয়ের বাইরে এর আগে প্রযোজনায় নাম লেখান শাকিব খান, ববি হক। এবার সেই তালিকায় যুক্ত হলেন অপু বিশ্বাস।

২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন অপু। ২০০৫ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তারা। রেকর্ড সংখ্যক ৭২টি সিনেমায় জুটিবেঁধে অভিনয় করেন শাকিব-অপু। পাশাপাশি হয় প্রেম, সংসার ও সন্তান। যদিও সেটি প্রকাশের সঙ্গে ঘটলো বিচ্ছেদও।

মুজিববর্ষ