রাজাপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, বৃদ্ধাকে নির্যাতন বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পদকের উপর হামলা,আহত ১ বরিশাল রেড ক্রিসেন্ট হাসপাতাল ২৪ মাস বেতন বঞ্চিত ৫ নার্স-কর্মচারী, করোনা আক্রান্ত নার্সের খবরও নেয়নি কর্তৃপক্ষ বরিশালে অপরাধীদের আতংকের আরেক নাম ওসি আজিমুল করিম মোংলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ট্রিপল মার্ডারের ২জন আসমি গ্রেফতার নগরীতে ডিবির এসআই পরিচয়ে বেসামাল ক্লোজড হওয়া এসআই শাহসাব মোংলায় গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক বরিশালে সাংবাদিকতার অন্তরালে বেপরোয়া চাঁদাবাজি! প্যাদা নাহিদসহ ব্লাকমেইলিং চক্রকে খুজঁছে পুলিশ ঝালকাঠির শেখেরহাট’র ইউপি সদস্য মনিরুজ্জামান’র উপর সন্ত্রাসী হামলা

নিজেদের ২ কোটি টাকা ক্ষতি করে পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ দল

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। তবে তিন মেয়াদে পাকিস্তান যেতে রাজি হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যে কারণে প্রচুর পরিমান লোকসানের মুখোমুখি হতে হচ্ছে বোর্ডকে।

নান বিতর্ক চাপিয়ে চার মাসে তিন বার করে সফরে যাওয়ার সিডিউল নিয়ে পাকিস্তানে যাবে বাংলাদেশ। এমন সিদ্ধান্তে অবাক হয়েছেন বোর্ডের অনেক কর্মকর্তাও। কেননা আয়োজক দেশ সবকিছুর খরচ বহন করলেও ভ্রমন খরচ বহন করতে হয় সফরকারী দেশকে। সেক্ষেত্রে দুবার অতিরিক্ত সফরের ক্ষেত্রে বিশাল অঙ্কের ক্ষতির সম্মুখিন বিসিবি।

সফরে যেতে প্রতিবারে বিমান খরচ পড়বে প্রায় এক কোটি টাকারও বেশি। এক্ষেত্রে অতিরিক্ত দুইবারে আরও দুই কোটি টাকা খরচ হবে বোর্ডের, যা লোকসান হচ্ছে বিসিবির। বিসিবির এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ‘আমরা যদি একবার পাকিস্তানে যাই তাহলে তিনবারের তুলনায় কম টাকা খরচ হবে। আমি জানি না কী উদ্দেশ্যে তিনবার সফরের চুক্তি হয়েছে। কিন্তু এই চুক্তির পেছনে অন্য কোনো চুক্তি আছে, আমি নিশ্চিত।’
সকল রাজকীয় দায়িত্ব ছাড়লেন প্রিন্স হ্যারি ও মেগান, আহত হয়েছে রাজপরিবার, জানালো বাকিংহাম প্যালেস
এদিকে নিজেদের লোকসানের কথা না ভেবে উল্টো পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ক্ষতির কথা ভাবছে বিসিবি। যে কারণে দুই টেস্টের মাঝে একটি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলতেও রাজি হয়েছে বাংলাদেশ।

প্রসঙ্গত, ২৪ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজটি, শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ জানুয়ারি। ৭-১১ ফেব্রুয়ারি রাউলাপিন্ডিতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ-পাকিস্তান। ৫-৯ এপ্রিল অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট ম্যাচটি। এর আগে ৩ এপ্রিল একমাত্র ওয়ানডে খেলবে দুই দল।

মুজিববর্ষ