বরিশালে বখাটের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে জীবন দিলেন গৃহবধূ বরিশালে এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হুশিয়ারী দিয়েছে যুবদল গোপন মিলনের সময় যেসব ভুলে নিশ্চিত ক্যান্সার! কলেজ ছাত্রীকে নিজের গোপনাঙ্গের ছবি তুলে পাঠালেন শিক্ষক বরিশালে গায়েবী মামলায় যুবদল নেতার জামিন পিরোজপুরে বাবার বাড়ি বেড়াতে এসে গৃহবধূর আত্মহত্যা ! বরিশালে খাদ্যগুদামে সরকারি ধান ক্রয়ে ব্যাপক দুর্নীতি! বরিশালে ২৫ গ্রাম গাঁজার সূত্র ধরে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক ১ বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত এসিল্যান্ড’র মতবিনিময় সভা বরিশালে চলছে ইজতেমার প্রস্তুতি

নিজেদের ২ কোটি টাকা ক্ষতি করে পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ দল

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। তবে তিন মেয়াদে পাকিস্তান যেতে রাজি হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যে কারণে প্রচুর পরিমান লোকসানের মুখোমুখি হতে হচ্ছে বোর্ডকে।

নান বিতর্ক চাপিয়ে চার মাসে তিন বার করে সফরে যাওয়ার সিডিউল নিয়ে পাকিস্তানে যাবে বাংলাদেশ। এমন সিদ্ধান্তে অবাক হয়েছেন বোর্ডের অনেক কর্মকর্তাও। কেননা আয়োজক দেশ সবকিছুর খরচ বহন করলেও ভ্রমন খরচ বহন করতে হয় সফরকারী দেশকে। সেক্ষেত্রে দুবার অতিরিক্ত সফরের ক্ষেত্রে বিশাল অঙ্কের ক্ষতির সম্মুখিন বিসিবি।

সফরে যেতে প্রতিবারে বিমান খরচ পড়বে প্রায় এক কোটি টাকারও বেশি। এক্ষেত্রে অতিরিক্ত দুইবারে আরও দুই কোটি টাকা খরচ হবে বোর্ডের, যা লোকসান হচ্ছে বিসিবির। বিসিবির এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ‘আমরা যদি একবার পাকিস্তানে যাই তাহলে তিনবারের তুলনায় কম টাকা খরচ হবে। আমি জানি না কী উদ্দেশ্যে তিনবার সফরের চুক্তি হয়েছে। কিন্তু এই চুক্তির পেছনে অন্য কোনো চুক্তি আছে, আমি নিশ্চিত।’
সকল রাজকীয় দায়িত্ব ছাড়লেন প্রিন্স হ্যারি ও মেগান, আহত হয়েছে রাজপরিবার, জানালো বাকিংহাম প্যালেস
এদিকে নিজেদের লোকসানের কথা না ভেবে উল্টো পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ক্ষতির কথা ভাবছে বিসিবি। যে কারণে দুই টেস্টের মাঝে একটি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলতেও রাজি হয়েছে বাংলাদেশ।

প্রসঙ্গত, ২৪ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজটি, শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ জানুয়ারি। ৭-১১ ফেব্রুয়ারি রাউলাপিন্ডিতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ-পাকিস্তান। ৫-৯ এপ্রিল অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট ম্যাচটি। এর আগে ৩ এপ্রিল একমাত্র ওয়ানডে খেলবে দুই দল।

Bangabandhu Countdown | Nextzen Limited