বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

পটুয়াখালীতে বিআরটিসি বাস কেড়ে নিলো রাখাইন শিশুর প্রাণ

কলাপাড়া প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের বিআরটিসি বাসের ধাক্কায় মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে সাত বছরের রাখাইন শিশু ইশোর মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটায় ওই সড়কের ইউসুফপুর মহিলা মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

মৃত রাখাইন শিশু ইশো উপজেলার লতাচাপলী ইউনিয়নের কালাচাঁন পাড়া গ্রামের রাখাইন উবাচু’র মেয়ে ও খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও দুর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানা গেছে।

নিহত শিশুর মামা শুভ রাখাইন জানান, বড় বাইশদিয়া মামা বাড়ি বেড়াতে যাওয়ার জন্য তার মায়ের সাথে কলাপাড়া আসতে ছিলো ইশো। কলাপাড়া লঞ্চঘাট থেকে সাড়ে আটটায় লঞ্চ ছাড়ার কথা ছিলো। কিন্তু ইশো কলাপাড়া ঠিকই এলো, তবে লাশ হয়ে।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, কুয়াকাটা থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ( ঢাকা মেট্রো-ব-১১-১২৪৪) নীলগঞ্জের ইউসুফপুর মহিলা মাদ্রাসার কাছাকাছি এসে বাসটি দ্রুত গতীতে চলন্ত মাহেন্দ্রকে সাইড কাটিয়ে উঠতে গিয়ে ধাক্কা দেয়। এতে চলন্ত মাহিন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় প্রচন্ড আঘাত পায় ইশো।

তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইশোকে মৃত ঘোষণা করেন। প্রচন্ড রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানায়।

মুজিববর্ষ