ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

পটুয়াখালীতে মোটা হতে গরুর ট্যাবলেট খেয়ে মৃত্যুশয্যায় গৃহবধূ

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দশমিনায় মোটা হওয়ার জন্য গরুর মোটাতাজাকরণ ট্যাবলেট খেয়ে মৃত্যুশয্যায় ফাসমাউন (২২) নামে এক গৃহবধূ।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদর ইউনিয়নের হাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। ফাসমাউন উপজেলার হাজিরহাট এলাকার মো. আনিচুর রহমানের স্ত্রী এবং এক কন্যাসন্তানের জননী।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাসমাউনের স্বামী খুলনায় একটি কোম্পানিতে চাকরি করেন। ওই গৃহবধূ শুক্রবার রাতের খাবার শেষে গরুর মোটাতাজাকরণ ট্যাবলেট (একমি কোম্পানির এ্যানোরা ভেট) খেয়ে ঘুমাতে যান। কিছুক্ষণ পর ওই গৃহবধূ পেটে প্রচণ্ড ব্যথায় চিৎকার শুরু করেন।

তার চিৎকারে শ্বশুরবাড়ির লোকজন তাকে দশমিনা হাসপাতালে ভর্তি করেন। শনিবার ফাসমাউনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে প্রেরণ করেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. অনিক মিত্র জানান, রোগীর অবস্থার উন্নতি না হওয়ায় বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবু সায়েম আল সালাউদ্দিন জানান, গরুর মোটাতাজাকরণ ট্যাবলেট মানুষে খেলে বিষক্রিয়ায় মৃত্যু পর্যন্ত হতে পারে। এছাড়া হজমশক্তি ভালো থাকলে পরবর্তীতে নানাবিধ রোগে আক্রান্ত হতে থাকে।

মুজিববর্ষ