ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

পিরোজপুরে ছোট বোনের বিয়ের খবর শুনে বড় বোনের আত্মহত্যা

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে বড় বোন আত্মহত্যা করেছে।

শনিবার ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, জান্নাতি আক্তারের মরদেহ শুক্রবার সন্ধ্যায় তাদের বাড়িতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠানো হয়। এ বিষয় তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া সাপেক্ষে মৃত্যুর কারণ উদঘাটন করা যাবে।

পুলিশ সূত্রের খবর, শুক্রবার সন্ধ্যায় উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার রাতেই খোলপটুয়া গ্রামের ভ্যানচালক জাহাঙ্গীর হাওলাদারের বাড়ি থেকে জান্নাতি আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন জানান, জাহাঙ্গীর হাওলাদারের দুই মেয়ে জান্নাতি আক্তার চণ্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং ছোট বোন লামিয়া সপ্তম শ্রেণির ছাত্রী। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব নিয়ে জান্নাতিকে দেখতে এসে পরে তার ছোট বোন লামিয়াকে পছন্দ করে পাত্রপক্ষ।

এরপর ছোট বোন লামিয়ার বিয়ে হলে বড় বোন জান্নাতির সঙ্গে পরিবারের সদস্যদের অভিমানের ঘটনা ঘটে। এ কারণে অভিমান করে বাবা-মাকে চিরকুট লিখে শুক্রবার সন্ধ্যায় ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

এ বিষয়ে অপমৃত্যু মামলা হয়েছে বলে জানা গেছে।

মুজিববর্ষ