গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস! আমার ছেলেকে পঙ্গু করে দিতে চেয়েছিলো বরিশাল রেঞ্জের কনস্টেবল সাইফুল শিশু সহিংসতা বন্ধে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর এনসিটিএফ এর স্বারকলিপি প্রদান বরিশালে ভুয়া সাংবাদিকের ছড়াছড়ি, যানবাহনে বিভিন্ন প্রতিষ্ঠানের স্টিকার! সরকারী বরিশাল কলেজের নাম মুছে ফেললে কঠোর আন্দোলন বাকেরগঞ্জে লাশের মিছিল! আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হতে হবে বিয়েতে মেয়েরাও যৌতুক নেয়! নলছিটিতে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের অভিযোগ বরিশালে গনপরিবহনে চাঁদাবাজী বন্ধ ও যানজট মুক্ত নগরী উপহার দিতে, ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান চলমান বরিশালে সড়কে যানজট নিরসনে কাজ করছেন ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক কল্যাণ সংগঠন!

পিরোজপুরে বাড়ির ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে মেয়ের বাড়ি বেড়াতে এসে তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে মনোয়ারা বেগম (৭৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ইন্দুরকানী বাজারের বেলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

মনোয়ারা বেগম মোড়েলগ্ঞ্জ উপজেলা পুটিখালী গ্রামের মৃত্যু আঃ সোবহান খানের স্ত্রী। তিনি কয়েকদিন আগে ইন্দুরকানী বাজারে তার মেয়ের জামাই বালু ব্যবসায়ী শহিদুল ইসলামের ভাড়া বাসায় বেড়াতে আসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে বাসার ছাঁদে চালের গুড়া শুকানোর জন্য গেলে মাথা ঘুরে নিচে সিড়ির উপর পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে তার মেয়ে স্কুল শিক্ষিকা নাজমা জানান, সকালে মা’কে বাসায় রেখে আমি এবং আমার স্বামী স্কুলে যাই। বেলা সাড়ে ১১টার দিকে খবর পেয়ে এসে মা’কে নিয়ে হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুজিববর্ষ