বরিশাল নগরীতে ইমামের টাকায় মোতয়াল্লী ও ক্যাশিয়ারের থাবা! বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ

পিরোজপুরে শতাধিক পরিবারে জাকের পার্টি ঈদ উপহার”

নাজমুল হক মুন্না::  শুক্রবার সকাল ১০টায় পিরোজপুরে প্রায় এক শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে জাকের পার্টি ছাত্রফ্রন্ট পিরোজপুর জেলা।

এসময় তারা জনপ্রতি ৫ কেজি আলু, ৫ কেজি চাল, ৩ কেজি চিনি, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ প্যাকেট দুধ ও সেমাই ইত্যাদি বিতরণ করেন।

উপহার সামগ্রী বিতরনে সার্বিক সহোযোগিতায় ছিলেন পিরোজপুর জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্ট এর সভাপতি ফরহাদ আহমেদ সিয়াম, সাধারন সম্পাদক নাজমুল হাসান জাবের, সাংগঠনিক সম্পাদক রবি শিকদার, সিনিয়র সহ সভাপতি নাজমুল ইসলাম, সহ সভাপতি রানা ইসলাম ও সদর থানা ছাত্রফ্রন্টের সাধারন সম্পাদক নাজমুল আহসান শামিম।

এসময় জেলা ছাত্রফ্রন্টের সভাপতি ফরহাদ আহমেদ বলেন,দেশের ক্রান্তিকালে সকলের উচিৎ সামর্থ্যানুযায়ী সকলের পাশে দাড়ানো,এবারের ঈদে সকলকে ঘরে থাকার আহবান জানান এবং সকলকে সচেতন থাকার প্রতি দৃষ্টি আরোপ করতে বলেন।

তিনি আরো বলেন, এবারে ঈদুল ফিতর বরাবরের চেয়ে অনেক ব্যতিক্রম, ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্যই জেলা ছাত্রফ্রন্টের এই উদ্যোগ।

 

মুজিববর্ষ