বরিশালে ৮৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালে স্বাস্থ্যবিধি মনিটরিং করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট, বাস ও যাত্রীকে জরিমানা বরিশালে বোরো ধান সংগ্রহ কার্ষক্রম-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত অসুস্থ মোশারফ হোসেনকে মেয়র সাদিক আবদুল্লাহ’র আর্থিক সহয়তা প্রদান নিষেধাজ্ঞা সত্বেও বরিশালে কিস্তি আদায়ে এনজিও গুলোর চাপ প্রয়োগ বরিশাল লঞ্চঘাটে স্বাস্থ্যবিধি অমান্য করার তিনটি লঞ্চ ও ৫জন যাত্রীকে ১৪হাজার টাকা জরিমানা শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকর করতে কঠোর অবস্থানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল পলাশপুরে ড্রেজার মামুনের বিয়ে বানিজ্য! বিয়ে পর অস্বিকার করলেন স্ত্রীকে উজিরপুরে করোনা উপসর্গ নিয়ে যুবতির মৃত্যু, নমুনা সংগ্রহ বরিশালের পুলিশ সুপারসহ ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার অভিযোগ!

পিরোজপুরে ৫০ ফুট উঁচু রেইনট্রি গাছে ঝুলছে যুবকের লাশ

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ার ফুলঝুড়ি গ্রামে ৫০ফুট উঁচু একটি রেইনট্রি গাছ থেকে মারজান আকন (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় জুতা ও হাতমোজা পরিহিত ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

মারজান উপজেলার পূর্ব ফুলঝুড়ি গ্রামের মৃত নূরুল ইসলাম আকনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকালে মারজানের বসতঘরসংলগ্ন বাগানের একটি রেইনট্রি গাছের ৫০ ফুট উপরে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে এসে পুলিশ মারজানের লাশ উদ্ধার করে।

মারজান আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হলেও মৃত্যুটি রহস্যজনক বলে তদন্তের দাবি করেছেন নিহতের খালু ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের স্বজনদের দাবীর প্রেক্ষিতে তিনি বলেন, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্টের পর নিশ্চিত হওয়া যাবে।

মুজিববর্ষ