১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ট্রিপল মার্ডারের ২জন আসমি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ঃ ডাকাতি করতে গিয়েই পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের শিশু সন্তানসহ ৩ জনকে নৃৃশংস ভাবে হত্যা করা হয়েছে। ঘটনার মূল হোতা অলি বিশ্বাসকে গ্রেফতার করার পরে শনিবার রাতে প্রেস ব্রিফিং হত্যাকান্ডের বিষয় এ তথ্য জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান প্রেস ব্রিফিং এ জানান, ডাকাতি করার উদ্দেশ্য নিয়ে আসামীরা সেদিন আয়নাল হকের ঘরে প্রবেশ করেছিল। কিন্তু গৃহকর্তা আয়নাল হক তাদের চিনে ফেলায় নিজেদের বাঁচাতে ঘরের ৩ জনকে নৃশংস ভাবে হত্যা করে আসামীরা। এ হত্যাকান্ডেে আরো ২ জন জড়িত আছে। তাদের নাম তদন্তের স্বার্থে প্রকাশ করা হলো না।

পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা হত্যাকান্ডেে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। অলি বিশ্বাস ও অপর আসামী রাকিবকে মঠবাড়িয়ার সাফা বাজার এলাকা থেকে গতরাত একটার দিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

পিরোজপুর জেলা গোয়েন্দা শাখার উপ- পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন জানান, ৩ খুনের ঘটনায় গ্রেফতার হওয়া অলি বিশ্বাসের আপন এক ভাই একটি হত্যা মামলা এখন যাবৎজীবন কারাভোগ করছে।

মুজিববর্ষ