চাঁদপাশায় পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত – ৩ চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক অসহায় নারীকে নির্যাতনের অভিযোগে ঝালকাঠির চপলেরের বিরুদ্ধে মামলা ! বরিশালে নগরীতে আ’লীগ নেতার ভবনে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসা ! ডিবির অভিযানে আটক-৩, ২ নারী উদ্ধার প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের জন্য প্রনোদনা বরিশালে সুষম বন্টন হওয়া উচিত ছিলো বরিশাল পলাশপুরে পিতা ধর্ষণ করলো মেয়েকে ! মঠবাড়িয়ায় স্বামী স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে ১০নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানালেন কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির ঈদের আনন্দ করতে গিয়ে যেন করোনার প্রকোপ বৃদ্ধি না পায় এজন্য সবাইকে সর্তক থাকতে হবে, বিএমপি কমিশনার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পুলিশের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয় : পটুয়াখালীতে আইজিপি

পটুয়াখালী প্রতিনিধি :: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পুলিশের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। মাদক নির্মূলে পরিবার, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনেরও সমান দায়বদ্ধতা রয়েছে।

সোমবার সকালে পটুয়াখালী পুলিশ লাইন্সে জেলা পুলিশের সক্ষমতা বৃদ্ধিতে বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নমূলক কাজের স্থাপনা উদ্বোধনকালে তিনি একথা বলেন।

আইজিপি জানান, ১৯৭৫ সালে পুলিশ সপ্তাহে রাজারবাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন– পুলিশ হবে জনতার। বঙ্গবন্ধুর সেই কথাকে স্মরণে রেখেই মুজিববর্ষে পুলিশের অঙ্গীকার- ভীতি দূর করে জনগণের পাশে থেকে তাদের সেবা করা।

এসময় বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান ও পৌর মেয়র মহিউদ্দিন আহমেদসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আইজিপি।

মুজিববর্ষ