বরিশালে বখাটের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে জীবন দিলেন গৃহবধূ বরিশালে এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হুশিয়ারী দিয়েছে যুবদল গোপন মিলনের সময় যেসব ভুলে নিশ্চিত ক্যান্সার! কলেজ ছাত্রীকে নিজের গোপনাঙ্গের ছবি তুলে পাঠালেন শিক্ষক বরিশালে গায়েবী মামলায় যুবদল নেতার জামিন পিরোজপুরে বাবার বাড়ি বেড়াতে এসে গৃহবধূর আত্মহত্যা ! বরিশালে খাদ্যগুদামে সরকারি ধান ক্রয়ে ব্যাপক দুর্নীতি! বরিশালে ২৫ গ্রাম গাঁজার সূত্র ধরে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক ১ বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত এসিল্যান্ড’র মতবিনিময় সভা বরিশালে চলছে ইজতেমার প্রস্তুতি

পুলিশের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয় : পটুয়াখালীতে আইজিপি

পটুয়াখালী প্রতিনিধি :: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পুলিশের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। মাদক নির্মূলে পরিবার, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনেরও সমান দায়বদ্ধতা রয়েছে।

সোমবার সকালে পটুয়াখালী পুলিশ লাইন্সে জেলা পুলিশের সক্ষমতা বৃদ্ধিতে বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নমূলক কাজের স্থাপনা উদ্বোধনকালে তিনি একথা বলেন।

আইজিপি জানান, ১৯৭৫ সালে পুলিশ সপ্তাহে রাজারবাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন– পুলিশ হবে জনতার। বঙ্গবন্ধুর সেই কথাকে স্মরণে রেখেই মুজিববর্ষে পুলিশের অঙ্গীকার- ভীতি দূর করে জনগণের পাশে থেকে তাদের সেবা করা।

এসময় বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান ও পৌর মেয়র মহিউদ্দিন আহমেদসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আইজিপি।

Bangabandhu Countdown | Nextzen Limited