বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

প্রকাশিত সংবাদের ভিন্নমত

ঝালকাঠিতে গাভা রামচন্দ্রপুর ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কে অপপ্রচার চালাচ্ছে প্রতিপক্ষরা।

ঝালকাঠি সদর উপজেলার ১ নং গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের কাঁচাবালিয়া গ্ৰামের ৩ নং ওয়ার্ডে করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় জনগণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিজের জীবন বাজি রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। সকাল থেকে দিনভর অসহায় মানুষের সেবায় ছুটে চলছেন ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ওবায়দুল হক মল্লিক জীবনযুদ্ধে আপসহীন সাহসী সৈনিক তিনি। এ চলা এলাকার সাধারণ জনগণের কল্যাণে এক নিবেদিত যাত্রা। মৃত্যুর মিছিলে কাঁপছে পুরো বিশ্ব। ভয় আর আতঙ্ক নিয়ে চতুর্দিক ছুটোছুটি।

কাঁচাবালিয়া গ্ৰামের একাধিক সচেতন ব্যক্তি ক্ষোভ প্রকাশ করে বলেন আমাদের আ, লীগ সভাপতি ওবায়দুল হক মল্লিক সব সময় গরীব অসহায় মানুষের সহযোগিতা করেন। আমরা সুখে দুখে থাকে কাছে পাই কিন্তু তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কিছু কুচক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। যে ব্যক্তি নিজের পকেটের টাকা ব্যয় করে জনগণের সেবা করে সে কখনো কোন অন্যায় অনিয়ম করতে পারেন না বলে আমাদের বিশ্বাস।
এ ব্যাপারে ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ওবায়দুল হক মল্লিক বলেন আমার রাজনৈতিক প্রতিপক্ষ একটি কুচক্রী মহল আমার সম্মান ক্ষুন্ন করার জন্য যে মিথ্যা বানোয়াট বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করিয়াছেন। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

 

মুজিববর্ষ