ঢাকায় থেকেও বরিশালে আসামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

sarjan faraby

বরিশালের বানারীপাড়ার ছেলে অভি সাহা বাঁচতে চায়

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি। বরিশালের বানারীপাড়ায় অভি সাহা নামে এক মেধাবী ছাত্রের বাচার আকুতি।

অভি সাহা ,পিতা-অশোক সাহা।অভি সাহা বানারীপাড়া পৌরসভায় বাস করে (থানা সংলগ্ন)।অভি সাহা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পড়াশোনায় অধ্যয়নরত,পার টাইম একটা চাকরি করতো সে । তার পিতা একজন সামান্য ব্যবসায়ী ডিম বিক্রেতা,বানারীপাড়া থানা সংলগ্ন। ১ মাস আগে অভি সাহা অসুস্থ হওয়ায় প্রাথমিকভাবে বাংলাদেশ এ তার চিকিৎসা শুরু হয়।Lung tumor হওয়ায় এবং তা ক্যান্সারে ধাবিত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইতে টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে চিকিৎসা করানো হয়।এ যাবত চিকিৎসা বাবদ তার প্রায় ৫ লাখ টাকা চিকিৎসা খরচ হয়েছে।ডাক্তার দের পরামর্শ তার জরুরি অপারেশন করানো লাগবে, সব মিলিয়ে আনুমানিক ১০ লাখ টাকা লাগতে পারে ।যা অভি সাহা এবং তার পরিবার, আত্মীয় স্বজন এর পক্ষে বহন করা দুষ্কর। সমাজের ধনীব্যক্তিদের কাছে মানবিক আবেদন জানিয়েছেন তার পরিবার।

পরিবারের অনুরোধ আপনাদের সামর্থ্য অনুযায়ী যার যার অবস্থান থেকে অভি সাহার জন্য আর্থিক সহযোগিতা করা এবং তার দ্রুত আরোগ্য কামনায় দানশীল ব্যক্তিদের পাশা থাকার অনুরোধ করা হল।
সাহায্য পাঠানোর ঠিকানা
নাম :আভি সাহা
মোবাইল নং :01934-505606
বিকাশ নং: 01911-653322 /01934-505606 (personal)
একাউন্ট নংঃ DBBL
107-151-203595 (savings)।
সাগর চন্দ্র শীল(মোবাইল নং)-01719948556.
বিকাশ(পার্সোনাল)-01827351100

 

মুজিববর্ষ