গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস! আমার ছেলেকে পঙ্গু করে দিতে চেয়েছিলো বরিশাল রেঞ্জের কনস্টেবল সাইফুল শিশু সহিংসতা বন্ধে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর এনসিটিএফ এর স্বারকলিপি প্রদান বরিশালে ভুয়া সাংবাদিকের ছড়াছড়ি, যানবাহনে বিভিন্ন প্রতিষ্ঠানের স্টিকার! সরকারী বরিশাল কলেজের নাম মুছে ফেললে কঠোর আন্দোলন বাকেরগঞ্জে লাশের মিছিল! আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হতে হবে বিয়েতে মেয়েরাও যৌতুক নেয়! নলছিটিতে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের অভিযোগ বরিশালে গনপরিবহনে চাঁদাবাজী বন্ধ ও যানজট মুক্ত নগরী উপহার দিতে, ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান চলমান বরিশালে সড়কে যানজট নিরসনে কাজ করছেন ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক কল্যাণ সংগঠন!

বরিশালের বানারীপাড়ার ছেলে অভি সাহা বাঁচতে চায়

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি। বরিশালের বানারীপাড়ায় অভি সাহা নামে এক মেধাবী ছাত্রের বাচার আকুতি।

অভি সাহা ,পিতা-অশোক সাহা।অভি সাহা বানারীপাড়া পৌরসভায় বাস করে (থানা সংলগ্ন)।অভি সাহা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পড়াশোনায় অধ্যয়নরত,পার টাইম একটা চাকরি করতো সে । তার পিতা একজন সামান্য ব্যবসায়ী ডিম বিক্রেতা,বানারীপাড়া থানা সংলগ্ন। ১ মাস আগে অভি সাহা অসুস্থ হওয়ায় প্রাথমিকভাবে বাংলাদেশ এ তার চিকিৎসা শুরু হয়।Lung tumor হওয়ায় এবং তা ক্যান্সারে ধাবিত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইতে টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে চিকিৎসা করানো হয়।এ যাবত চিকিৎসা বাবদ তার প্রায় ৫ লাখ টাকা চিকিৎসা খরচ হয়েছে।ডাক্তার দের পরামর্শ তার জরুরি অপারেশন করানো লাগবে, সব মিলিয়ে আনুমানিক ১০ লাখ টাকা লাগতে পারে ।যা অভি সাহা এবং তার পরিবার, আত্মীয় স্বজন এর পক্ষে বহন করা দুষ্কর। সমাজের ধনীব্যক্তিদের কাছে মানবিক আবেদন জানিয়েছেন তার পরিবার।

পরিবারের অনুরোধ আপনাদের সামর্থ্য অনুযায়ী যার যার অবস্থান থেকে অভি সাহার জন্য আর্থিক সহযোগিতা করা এবং তার দ্রুত আরোগ্য কামনায় দানশীল ব্যক্তিদের পাশা থাকার অনুরোধ করা হল।
সাহায্য পাঠানোর ঠিকানা
নাম :আভি সাহা
মোবাইল নং :01934-505606
বিকাশ নং: 01911-653322 /01934-505606 (personal)
একাউন্ট নংঃ DBBL
107-151-203595 (savings)।
সাগর চন্দ্র শীল(মোবাইল নং)-01719948556.
বিকাশ(পার্সোনাল)-01827351100

 

মুজিববর্ষ