বরিশাল কাশিপুর ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে ৩জনকে কুপিয়ে জখম ওরা আর মানুষ হইলো না! বরিশালে সন্ধ্যার পরে ঔষধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধে নির্দেশ -পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান দেশে সন্ধ্যার পর ফার্মেসি ছাড়া সব দোকান বন্ধের নির্দেশ বরিশালে মসজিদে মসজিদে মাইকিং, ‘দয়া করে বাসায় নামাজ পড়ুন বিসিসির মেয়র সাদিক আবদুল্লাহর সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা -ত্রাণ তহবিলে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে এক রোগীর মৃত্যু উজিরপুরে গভীর রতে অসহায় পরিবারের দুয়ারে এান নিয়ে ওসি জিয়াউল হাসান ভান্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষাসামগ্রী বিতরণ বরিশালে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কাজে বাধা দেয়ায় ২ জনকে জরিমানা

বরিশালের বীর মুক্তিযোদ্ধা আক্কাস হোসেনের প্রতি ১০নং ওয়ার্ড আ-লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের সর্বজন শ্রদ্ধেয় ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংস্কৃতিক, বিশিষ্ট সমাজসেবক ব্যক্তিত্ব আক্কাস হোসেন আর নেই (ইন্না লিল্লাহি ওইন্না লিল্লাহি রাজেউন)। গতকাল রোববার দিবাগত রাতে তিনি ইন্তেকাল করেন।

আজ সোমবার সকালে তার মরাদেহ নেয়া হয় বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে। পরে বরিশাল পুলিশ লাইনস্ মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

সেখানে নাগরিক শ্রদ্ধাঞ্জলিতে তার মহাদেহে পুষ্পার্ঘ্য অর্পণ করেন ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখর চন্দ্র দাস সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও ওয়ার্ডের নেতাকর্মীরা।

আছরবাদ পুলিশ লাইন মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

‍এই সূর্য সন্তান বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, গণসংগীত শিল্পী, ধ্রুবতারা বরিশাল বিভাগীয় শাখার আমৃত্যু সভাপতি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন।

মুজিববর্ষ