বরিশালে খুনসহ একাধিক মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল অসুস্থ মাকে হাসপাতাল চত্বরে ফেলে পালালেন সন্তানরা গায়ে আগুন নিয়ে স্বামীকে জাপটে ধরলেন স্ত্রী বরিশালে রাতের রিপোর্ট তৈরি করেন নাইট গার্ড, পিওন কিংবা এ্যাসিসটেন্ট বরিশালে স্কুল বন্ধ রেখে শিক্ষা অফিসারের সাথে বনভোজন! মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন শ ম রেজাউল করিম মঠবাড়িয়ায় গুরুত্বপূর্ণ সড়কের পাশে ঝুঁকিপূর্ণ কাঁটা তারের বেড়া ভোলার দৌলতখানে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ বরিশালের দশম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরনকারী গ্রেফতার

বরিশালের বীর মুক্তিযোদ্ধা আক্কাস হোসেনের প্রতি ১০নং ওয়ার্ড আ-লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের সর্বজন শ্রদ্ধেয় ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংস্কৃতিক, বিশিষ্ট সমাজসেবক ব্যক্তিত্ব আক্কাস হোসেন আর নেই (ইন্না লিল্লাহি ওইন্না লিল্লাহি রাজেউন)। গতকাল রোববার দিবাগত রাতে তিনি ইন্তেকাল করেন।

আজ সোমবার সকালে তার মরাদেহ নেয়া হয় বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে। পরে বরিশাল পুলিশ লাইনস্ মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

সেখানে নাগরিক শ্রদ্ধাঞ্জলিতে তার মহাদেহে পুষ্পার্ঘ্য অর্পণ করেন ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখর চন্দ্র দাস সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও ওয়ার্ডের নেতাকর্মীরা।

আছরবাদ পুলিশ লাইন মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

‍এই সূর্য সন্তান বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, গণসংগীত শিল্পী, ধ্রুবতারা বরিশাল বিভাগীয় শাখার আমৃত্যু সভাপতি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন।

Bangabandhu Countdown | Nextzen Limited