সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম নলছিটি পৌর ছাত্রলীগের কমিটি গঠিত

বরিশালে অনির্দিষ্ট কালের জন্য মোটরসাইকেল চলাচল বন্ধ

জুবায়ের ইসলামঃ করোনা ভাইরাস প্রতিরোধে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বিএমপি ।

অন্য যে কোন জেলা থেকে মটরযান বরিশালে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে কয়েকদিন আগেই ।

বরিশালে প্রবেশ করার মূল পথগুলো আটকাতে নথুল্লাবাদ, কালিজিরা ও বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকার মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করেছে বিএমপি পুলিশ ।

বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার এর নির্দেশনায় করোনা প্রতিরোধে বরিশাল নগরীতে সকল প্রকার মোটর সাইকেল চলাচল বন্ধ ঘোষনা করা হয়েছে।

তবে সরকারী কাজে ব্যবহৃত, জনস্বাস্থ্য সেবা ও সংবাদ কর্মীদের মোটর সাইকেল এর আওতামুক্ত থাকবে। বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন ।

বৃহস্পতিবার বিকালে তিনি জানান, করোনা প্রতিরোধে নগরবাসীর সুরক্ষা নিশ্চিত করতে ১০ই এপ্রিল রোজ শুক্রবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বরিশালে মোটর সাইকেল চলাচল বন্ধ থাকবে ।

এর আগে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে । তবে ভাড়া মোটর সাইকেলসহ অসংখ্য মোটর সাইকেল নিজেস্ব কাজে চলাচল করার ফলে এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরও জানান,সরকারী কাজের জন্য, স্বাস্থ্য সেবা ও সংবাদ কর্মীদের মোটরসাইকেল চালাতে পারবেন ।

প্রয়োজন ছাড়া জনসাধারণের বাহিরে বের হওয়া আটকাতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে বলে মনে করেন সুশীল সমাজ ।

মুজিববর্ষ