বরিশালে খুনসহ একাধিক মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল অসুস্থ মাকে হাসপাতাল চত্বরে ফেলে পালালেন সন্তানরা গায়ে আগুন নিয়ে স্বামীকে জাপটে ধরলেন স্ত্রী বরিশালে রাতের রিপোর্ট তৈরি করেন নাইট গার্ড, পিওন কিংবা এ্যাসিসটেন্ট বরিশালে স্কুল বন্ধ রেখে শিক্ষা অফিসারের সাথে বনভোজন! মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন শ ম রেজাউল করিম মঠবাড়িয়ায় গুরুত্বপূর্ণ সড়কের পাশে ঝুঁকিপূর্ণ কাঁটা তারের বেড়া ভোলার দৌলতখানে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ বরিশালের দশম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরনকারী গ্রেফতার

বরিশালে আল্লাহর নামের’ ষাঁড় জবাই করে মাংস বিক্রি করলেন চেয়ারম্যান-মেম্বার!

অনলাইন ডেস্ক :: ঝালকাঠির নলছিটিতে আল্লাহর নামে (মানত) ছেড়ে দেয়া লক্ষাধিক টাকা মূল্যের একটি ষাঁড় (গরু) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এক ইউপি সদস্য (মেম্বার) মিলে জবাই করে মাংস বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের গোচরা গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় সিদ্ধকাঠী ইউনিয়নের চেয়ারম্যান জেসমিন কাজী এবং ইউপি সদস্য মো. বাবু হাওলাদার কয়েকজন সহযোগী নিয়ে আল্লাহর নামে ছেড়ে দেয়া একটা ষাঁড় জবাই করেন। এরপর তারা প্রতি ২ কেজি মাংস ১ হাজার টাকা করে ৭০ জনের কাছে বিক্রি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শী জানান, জবাই করার আগে শুক্কুর নামে স্থানীয় এক ব্যক্তি কাজীর ভিটা (মাঠ) নামক একটি নির্জন স্থানে নিয়ে পরিকল্পিতভাবে হাতুড়ি দিয়ে আঘাত করে ষাঁড়টির পেছনের দুটো পা ভেঙে ফেলেন। এরপর কয়েকজন মিলে সেখানে ষাঁড়টি জবাই করে মাংস ভ্যান গাড়িতে করে চেয়ারম্যানের বাসার সামনে নিয়ে আসেন। চেয়ারম্যান জেসমিন কাজী ও বাবু মেম্বারের উপস্থিতিতে ৭০ জনের কাছে বিক্রি করা হয় ওই মাংস।

এ বিষয়ে সিদ্ধকাঠী ইউনিয়নের চেয়ারম্যান জেসমিন কাজী বলেন, ষাঁড়টি অসুস্থ ছিল বলে জবাই করা হয়েছে। মাংস বিক্রির টাকা উপজেলা রাজস্ব খাতে জমা দেয়ার হবে।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুম্পা সিকদার জানান, ইউনিয়ন চেয়ারম্যান আমাকে ফোন করে বলেন, আল্লাহর নামে ছাড়া একটি গরু অসুস্থ হয়ে পড়েছে। আমি পশুটিকে চিকিৎসা করানোর জন্য বলেছিলাম। কিন্তু তিনি সেটা না করে জবাই করে মাংস বিক্রি করেছেন বলে খবর পেয়েছি।

তিনি আরও জানান, মাংস বিক্রির টাকা উপজেলার রাজস্ব খাতে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

Bangabandhu Countdown | Nextzen Limited