রাজাপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, বৃদ্ধাকে নির্যাতন বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পদকের উপর হামলা,আহত ১ বরিশাল রেড ক্রিসেন্ট হাসপাতাল ২৪ মাস বেতন বঞ্চিত ৫ নার্স-কর্মচারী, করোনা আক্রান্ত নার্সের খবরও নেয়নি কর্তৃপক্ষ বরিশালে অপরাধীদের আতংকের আরেক নাম ওসি আজিমুল করিম মোংলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ট্রিপল মার্ডারের ২জন আসমি গ্রেফতার নগরীতে ডিবির এসআই পরিচয়ে বেসামাল ক্লোজড হওয়া এসআই শাহসাব মোংলায় গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক বরিশালে সাংবাদিকতার অন্তরালে বেপরোয়া চাঁদাবাজি! প্যাদা নাহিদসহ ব্লাকমেইলিং চক্রকে খুজঁছে পুলিশ ঝালকাঠির শেখেরহাট’র ইউপি সদস্য মনিরুজ্জামান’র উপর সন্ত্রাসী হামলা

বরিশালে একটি ছিনতাইকারী মাইক্রোবাস সহ ২ জন গ্রেফতার!

গাজী আসাদুজ্জামান রাকিব::
ঝালকাঠি সদর থানায় একটি ছিনতাইকারী মাইক্রোবাস গাড়ি উদ্ধার করা হয়েছে । আজ ২৪/০৭/২০ ইং দুপুর ১২:৩০ সময় নলছিটি থানার এসআই অনিদা নলছিটি থানার মগড় ইউনিয়ন এর মগর গ্রামের বরিশাল ঝালকাঠি সড়কের মগর নামক স্থান থেকে ছিনতাইকারী একটি সাদা রংয়ের মাইক্রোবাস উদ্ধার করেন গাড়ির নাম্বার (ঢাকা মেট্রো- গ ৩৭-৪৯৫১ )।

এ বিষয়ে ঘটনাস্থলে এস আই অনিদার সাথে আলাপ করলে তিনি জানান ছিনতাইকারী’রা গাড়িটি এখানে রেখে পালিয়ে যায় ।তিনি আরো জানান গাড়িটি ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করেছি।

এছাড়া ঘটনাস্থল থেকে এসআই অনিদা ও স্থানীয় সূত্রে জানা যায় সাদা রংয়ের এ মাইক্রোবাসটি দিয়ে একটি ছিনতাইকারী চক্র দীর্যদিন যাবৎ বিভিন্ন জায়গা থেকে অটোরিকশা চালকদের কাছ থেকে অভিনব কায়দায় অটোরিকশা ছিনতাই ও বিভিন্ন লোকজনের কাছ থেকে টাকা পয়সা ছিনতাই করত ।

এ বিষয়ে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ এর সাথে আলাপ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন সাদা রংয়ের মাইক্রোবাসটি থানায় আটক আছে সাথে দুজন’কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে এবং থানায় মামলা চলমান রয়েছে।

মুজিববর্ষ