আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

বরিশালে ওএমএস’র চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক::  দেশে চালের দাম বৃদ্ধি ও চলমান করোনা ভাইরাস পরিস্থিতির কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন।

তাই দরিদ্র, প্রান্তিক ও স্বল্প আয়ের মানুষদের দুর্দশা থেকে উত্তরণে সরকার ওএমএসের মাধ্যমে ৩০ টাকা কেজি দরে চাল বিক্রির কার্যক্রম হাতে নিয়েছে।

বরিশাল নগরের বিভিন্ন এলাকায় খাদ্য মন্ত্রণালয়ের ওপেন মার্কেট সেল (ওএমএস) কর্মসূচির আওতায় ৩০ টাকা কেজি দরে চাল ও ১৮ টাকা কেজি দরে আটা বিতরন করা হয়।

সরেজমিন বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ডস্থ ভাটার খাল বস্তি এলাকায় গিয়ে দেখা যায় সাধারন মানুষের দীর্ঘ লাইন।

এসময় সাধারন মানুষ জানায়, বর্তমানে দেশে চালের দাম বৃদ্ধির কারনে সরকারের ওএমএসে কম দামে চাল পাওয়া যায়। তবে দেশের দরিদ্র মানুষের জন্য এটা অনেকটা সহনিয় পর্যায়ে বলে মনে করেন তারা।

ওএসএসের ডিলার আলমগীর হোসেন জানান, চাহিদা চেয়ে অনেক কম চাল পাওয়া যায় বস্তি এলাকার মানুষ তাই বেশী ভীর করে দীর্ঘ লাইনে দাড়িয়েছে। তবে আমাদের এখানে আটা এবং চাল সুন্দর ভাবেই দেয়া হচ্ছে। তিনি আরো বলেন, এসব এলাকায় চাহিদা আরো অনেক বেশি।

এব্যাপারে জেলা খাদ্য নিয়ন্ত্রক জানায়, আমরা সর্বাক্ষনিক মনিটরিং করছি এবং বরিশালে সবগুলো স্থানেই পর্যায়েক্রমে বিতরন হবে।

মুজিববর্ষ