বরিশালে পলাশপুরে রাতের আধাঁরে গৃহবধূর বসতঘরে আগুন! এই বৃষ্টি দিন ! প্রকাশিত সংবাদের প্রতিবাদ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম বিশ্বাস বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমূল হুদার আবেগঘন ঈদ শুভেচ্ছা বার্তা পিতার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন আ-নেতা তৌহিদুল ইসলাম বাকেরগঞ্জে অসহায় মানুষের পাশে মোঃ শামীম বিশ্বাস বরিশালে সরকারি নির্দেশ অমান্য করায় ক্রেতা -বিক্রেতাকে জরিমানা পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়ে নজর কেড়েছে ছাত্রলীগ নেতা রাসেল

বরিশালে করোনা নিয়ে গুজব ছড়িয়ে শিক্ষক-ইমামসহ গ্রেপ্তার ৬

প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গুজব ছড়ানো এবং মসজিদে মাইকিং করে ভুল তথ্যের মাধ্যমে বিভ্রান্তি তৈরির অভিযোগে শিক্ষক-ইমামসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে বরিশালের গৌরনদী থানা পুলিশ। বুধবার উপজেলার বিভিন্ন স্থানে তল্লাশি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

গৌরনদী পুলিশ জানায়- স্থানীয় বানিয়াছড়ি ও উত্তর বিজয়পুর মসজিদে মাইকে সম্প্রতি করোনাভাইরাস নিয়ে ভুল তথ্যসমুহ প্রচার করে। এনিয়ে সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি দেখা দিলে জড়িত অবসরপ্রাপ্ত সার্জেন্ট সিরাজুল ইসলাম, ইমাম আব্দুল কাদের ও হাসান আল-মামুনকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করোনা নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে স্থানীয় গৌরনদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, বার্থী কলেজের শিক্ষক সালমা আক্তার ও অবসরপ্রাপ্ত শিক্ষিকা দিপালী দেবনাথকে গ্রেপ্তার করে পুলিশ।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা নিয়ে নেতিবাচক তথ্য ছড়িয়ে দেওয়ায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক তৈরির অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে যথাযথ আইনে ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়া চলমান রয়েছে।’

মুজিববর্ষ