সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম নলছিটি পৌর ছাত্রলীগের কমিটি গঠিত

বরিশালে কর্মহীনদের দরজায় খাবারের বস্তা নিয়ে কড়া নাড়ছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ

আসাদুজ্জামান,মন্তব্য কলাম: মহামারী করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে। বরিশালে হাজার হাজার মানুষ কর্মহীন হয়ে ঘরে থাকতে বাধ্য হয়েছে। খেটে খাওয়া মানুষের মধ্যে হাহাকার শুরু হতে চলেছে। বিত্তবানরা নিজেকে নিরাপদে রাখতে ঘর থেকে বের হচ্ছেনা। অনেকে ১/২ হাজার টাকার খাবার ও মস্ক বিতরন করে সেলফি তুলে ফেসবুকে আর চুংগায় ফু দিয়ে মিডিয়া কাভারেজ নিয়ে অনেক বড় জনদরদী সেজে কর্তব্য শেষ করে ঘরে উঠেছেন। কিন্তু বিশাল এই কর্মহীন পরিবার গুলোর পাশে দাড়াতে কাউকেই খুঁজে পাওয়া যায়নি ।

ঠিক সেই মুহুর্তে নগরীর ৩০ টি ওয়ার্ডে কর্মহীন মানুষের পাশে দাড়ালেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বরিশাল নগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র তার কাউন্সিলর এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দকে নিয়ে চাল ডাল তেল সহ বিভিন্ন প্রকারের খাবার সামগ্রী বস্তা করে মানুষের দ্বারে দ্বারে গিয়ে পৌছে দিচ্ছেন। প্রায় ৪০ হাজার পরিবারের খাবার প্রস্তুত করতে কয়েক দিন সময় লেগেছে মাত্র ।

তবে যথা সময়ে খাবার পৌছানো শুরু করায় নগর বাসীর মধ্য স্বস্তি ফিরে এসেছে। মেয়রের এই মহতী উদ্যোগ ও মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন নগরবাসী। বিশেষ করে খেটে খাওয়া মানুষ গুলো খাবারের বস্তা পেয়ে মুখে হাসি ফুটেছে । আল্লাহর কাছে তারা শুকরিয়া আদায় করে মেয়রের দীর্ঘায়ু ও সু স্বাস্থ্য কামনা করেছেন।

গতকাল ১০ নং ওয়ার্ড থেকে এই কার্যক্রম শুরু হয়েছে. জানা গেছে নগরীর ৩০ ওয়ার্ডে এই কার্যক্রম চলবে।

মুজিববর্ষ