আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা প্রভাবশালী মহলের ছত্রছায়া ও উচ্চতর তদবিরে নগর দাপিয়ে বেড়াচ্ছে ওয়ারেন্টভূক্ত আসামী সেলিম-সালাম

বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ

নিজস্ব প্রতিবেদক::
সরকারের নির্দেশে ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর ২০২০ পর্যন্ত প্রজনন মৌসুমে মা ইলিশ ধরা বন্ধ থাকবে। সরকার এ সময়ে মা ইলিশ আহরণ, পরিবহন, বিপণন ও মজুদ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

এ পরিপ্রেক্ষিতে বাংলাদেশ কোস্টগার্ড বরিশাল রসুলপুর (সিসিএমসি) সদস্যরা উপকূলীয় এলাকা ও নদ-নদীতে ‘মা ইলিশ রক্ষা অভিযান পরিচালনা করেন।

আজ বরিশাল সিসিএমসির কন্টিনজেন্ট কমান্ডার জিয়ায়ুর রহমানের নেতৃত্বে কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে ১হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও আনুমানিক ২ কেজি ইলিশ মাছ জব্দ করেন। এসময় কাউকে আটক করার সম্ভব হয় নি।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা আবু সাইদ, ফিসারি স্টাফ মোঃ সুমন হাওলাদার সহ কোস্টগার্ড সদস্যরা।

পরে মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে উদ্ধারকৃত মাছ মাদ্রাসায় বিতরণ করা হয় এবং আটককৃত জাল পুড়িয়ে ফেলা হয়।

মুজিববর্ষ