জনপ্রতি ১২ কেজি পেঁয়াজ না নিলে দিচ্ছেন না তেল, চিনি ও ডাল! মুলাদীতে সার্চ,সৌল,সয়েল নামে শিল্পকর্মের উদ্যোগে ৪ দিন ব্যাপী ১০ জন তরুন কোন ঘোষনা ছাড়াই বরিশাল নগরীতে বাস চলাচল বন্ধ রাখলো পরিবহন শ্রমিকরা বরিশালে কলেজ ছাত্রী রিপার লাশ উদ্ধার বরিশালে মসজিদের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি বন্ধের দাবিতে অটোগাড়ি চালকদের থানায় অবস্থান ঝালকাঠিতে ৪১ টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ! পোর্টরোড এলাকা থেকে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী বরিশালে থ্রিহুইলার ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

sarjan faraby

বরিশালে কোস্টগার্ডের অভিযানে মাদকদ্রব্য ও ১১0মণ জাটকা জব্দ

নিজস্ব প্রতিবেদক: বরিশালে কোস্টগার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ বিপুল পরিমান জাটকা জব্দ করা হয়েছে। আজ বুধবার (১৩ জানুয়ারী) ভোর ৬ টার সময় কোস্টগার্ডের ২টি টিম ( বরিশাল ও বিসিজিএস বগুড়ার সমন্বয়ে) চরহোগলা সংলগ্ন করই নদীতে এ অভিযান চালানো হয়।

বরিশাল কোস্টগার্ডের  (গোয়েন্দা)  জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বরিশাল কোস্টগার্ডের রসুলপুর ক্যাম্প বরিশাল ও বিসিজিএস বগুড়ার সমন্বয়ে যৌথটিম চরহোগলা সংলগ্ন করই নদীতে অভিযান চালায়। এ সময় ১শ’ ১০ মণ জাটকা ইলিশসহ একটি স্টিল বডি ট্রলার জব্দ করা হয়।

তিনি আরো জানায়, একই টিম সকাল সাড়ে ৬টার সময় করই নদীতে সুপার সনিক নামের একটি যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদ, ৫শ’ গ্রাম গাঁজা ও ৯০ পিস ইয়াবা জব্দ করা হয়।

পরবর্তীতে সকাল ১১টার দিকে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান এবং বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা ও সিসিএমসি’র  অফিসারের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত জাটকা বরিশালের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়। এবং অপর অভিযানে জব্দকৃত মদ, গাঁজা ও ইয়াবা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তাদের নিকট হস্তান্তর করা হয়।

মুজিববর্ষ